ব্রাভো, উইলিয়ামসনের সঙ্গে চেন্নাই, হায়দ্রাবাদের সম্পর্ক শেষ

আইপিএল থেকে ছিটকে গেলেন ব্রাভো
Vinkmag ad

আইপিএল ইতিহাসে শীর্ষ উইকেট শিকারী ডোয়াইন ব্রাভোকে চেন্নাই সুপার কিংস (সিএসকে) ছেড়ে দিয়েছে। অপরদিকে সাবেক অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে সম্পর্ক শেষ করল সানরাইজার্স হায়দ্রাবাদ (এসআরএইচ)।

আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এর আসন্ন আসরের জন্য ধরে রাখা ক্রিকেটারদের নাম জানানোর দিন ছিল আজ (১৫ নভেম্বর)। ২০২৩ মৌসুমের আগে ২৩ ডিসেম্বর কোচিতে হবে নিলাম, যেখানে আরও ক্রিকেটার নেবার সুযোগ পাবে ফ্র্যাঞ্চাইজিগুলো।

কেন উইলিয়ামসন আইপিএল ২০২২-এ সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ছিলেন, দল তাকেও ছেড়ে দিয়েছে। নিকোলাস পুরানকেও ধরে রাখেনি ফ্র‍্যাঞ্চাইজিটি।

উইলিয়ামসন এবং পুরান, যেমনটি আগেই নিশ্চিত করা হয়েছিল, সানরাইজার্সের ১২ জনের বিদায়। এরইমধ্যে উল্লেখযোগ্য- কেন উইলিয়ামসন, নিকোলাস পুরান, প্রিয়ম গার্গ, রোমারিও শেফার্ড, শন অ্যাবট, শ্রেয়াস গোপাল।

ব্রাভো এবং ইংল্যান্ডের ডেথ-ওভার স্পেশালিস্ট ক্রিস জর্ডান ছাড়া চেন্নাইয়ের প্লেয়ার রিলিজড লিস্টে সত্যিকারের চমক নেই। গত মৌসুমের পর অবসর নিয়েছিলেন রবিন উথাপ্পা।

২০২৩ আইপিএলের আগে রিলিজড: ডোয়াইন ব্রাভো, রবিন উথাপ্পা, অ্যাডাম মিলনে, হরি নিশান্থ, ক্রিস জর্ডান, ভাগথ ভার্মা, কেএম আসিফ, নারায়ণ জগদেসান।

৯৭ ডেস্ক

Read Previous

তামিমের পর খুলনা টাইগার্স দলে ভেড়াল দুই পাকিস্তানিকে

Read Next

অদ্ভুত এক ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে নামছে তামিম-মুশফিকরা

Total
3
Share