আফ্রিদির চোট, বিপিএল খেলা নিয়ে শঙ্কা

2 2
Vinkmag ad

পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদি  ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের সময় চোট পেয়েছিলেন। সোমবার তার হাঁটুর স্ক্যান করা হয়েছিল এবং পিসিবি চোটের পরিস্থিতি সম্পর্কে আপডেট দিয়েছে।

মেলবোর্নে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে হ্যারি ব্রুককে আউট করার সময় অপ্রস্তুতভাবে ল্যান্ড করার সময় হাঁটুতে চোট পাওয়ায় শাহীনকে দুই সপ্তাহের পুনর্বাসনের পরামর্শ দেওয়া হয়েছে।

ইতিবাচক খবরে, স্ক্যান নিশ্চিত করেছে যে তার হাঁটুতে আঘাতের কোনও লক্ষণ নেই। সফলভাবে পুনর্বাসন কার্যক্রম শেষ করে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন শাহীন।

মিস করবেন ডিসেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ। এরপর নিউজিল্যান্ড সিরিজেও এই তারকা পেসারকে দেখা যাবে না হয়তো।

এবারের বিপিএল মাঠে গড়াবে জানুয়ারির প্রথম সপ্তাহে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিশ্বকাপের মাঝেই আফ্রিদিকে দলে ভিড়িয়েছে। তবে চোট থেকে ফিট হয়ে তার বিপিএল খেলা নিয়ে আছে শঙ্কা।

দলের সাথে ফিরে আসার পর পাকিস্তানে হাঁটু শক্ত করতে পুনর্বাসন ও কন্ডিশনিং প্রোগ্রামের মধ্য দিয়ে যাবেন শাহীন। রবিবার ফাইনালে এমসিজিতে আফ্রিদি দ্রুত মাঠ ছাড়লে ইংল্যান্ডের জয়ের জন্য ২৯ বলে ৪১ রান দরকার ছিল। ইফতেখার আহমেদ তার ওভার শেষ করেন, কিন্তু পাঁচ বলে খরচ হয় ১৩ রান, সমীকরণটি ২৪ বলে ২৮ রানে নেমে আসে।

পরে আর পেরে ওঠেনি পাকিস্তান। ম্যাচ শেষে পাকিস্তান অধিনায়ক বাবর আজমও বলেন শাহীন শাহ আফ্রিদি থাকলে ম্যাচের ফল ভিন্ন হতে পারত। 

৯৭ ডেস্ক

Read Previous

বিপিএল মাতাতে বাংলাদেশে আসবেন পাথুম নিসাঙ্কা

Read Next

বিপিএলে নতুন ঠিকানায় তামিম ইকবাল

Total
1
Share