অস্ট্রেলিয়ার গণমাধ্যমের করা টুর্নামেন্ট সেরা দলে মুস্তাফিজ

মুস্তাফিজুর
Vinkmag ad

অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় গণমাধ্যম ক্রিকেট ডট কম ডট এইউ’র বাছাই করা টি-টোয়েন্টি বিশ্বকাপের ‘টিম অফ দ্য টুর্নামেন্ট’-এ জায়গা পেলেন মুস্তাফিজুর রহমান। দুই ফাইনালিস্ট দল ইংল্যান্ডের তিনজন এবং পাকিস্তানের দু’জন করে আছেন।

এখন পর্যন্ত বিশ্বকাপের জন্য আইসিসি, ক্রিকইনফো, স্টার স্পোর্টসের নির্বাচিত একাদশে জায়গা পাননি কোনো বাংলাদেশি ক্রিকেটার। তবে অস্ট্রেলিয়ার ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকেট ডট কম ডট এইউ’র সেরা একাদশে মুস্তাফিজের নাম।

ফিজের সঙ্গে নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং জিম্বাবুয়ের একজন করে তারকা আছেন টুর্নামেন্টের সেরা দলে।

ওপেনিংয়ে স্বাভাবিকভাবেই অ্যালেক্স হেলস ও জস বাটলারের নাম। তিন ও চার নম্বরে ভিরাট কোহলি ও সুরিয়াকুমার যাদব। পাঁচে কিউই ব্যাটার গ্লেন ফিলিপস, এরপর জিম্বাবুয়ের তারকা সিকান্দার রাজা। শাদাব খান ৭ নম্বর পজিশনে।

পেস অ্যাটাকে চ্যাম্পিয়ন খেলোয়াড় স্যাম কারেনের সঙ্গী টাইগার পেসার মুস্তাফিজুর রহমান, প্রোটিয়া পেসার আনরিখ নরকিয়া, পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদি।

ক্রিকেট ডট কম ডট এইউ’র চোখে বিশ্বকাপের টিম অব দ্য টুর্নামেন্ট-

অ্যালেক্স হেলস (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড), ভিরাট কোহলি (ভারত), সুরিয়াকুমার যাদব (ভারত), গ্লেন ফিলিপস (নিউজিল্যান্ড), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে), শাদাব খান (পাকিস্তান), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ), আনরিখ নরকিয়া (দক্ষিণ আফ্রিকা), স্যাম কারেন (ইংল্যান্ড) এবং শাহীন শাহ আফ্রিদি (পাকিস্তান)।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশ-ভারত ওয়ানডে শুরু দুপুরে

Read Next

বিশ্বকাপে প্রাইজমানির ৫.৬ মিলিয়ন ডলার ভাগ হল যেভাবে

Total
1
Share