আইসিসির টুর্নামেন্ট সেরা দলে ইংল্যান্ডের ৪ জন

featured photo updated v 12
Vinkmag ad

গত রাতে মেলবোর্নে পর্দা নামল টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরের। আইসিসি টুর্নামেন্ট সেরা দল ঘোষণা করেছে। সর্বোচ্চ চারজন খেলোয়াড় চ্যাম্পিয়ন দল ইংল্যান্ডের, ভারত এবং পাকিস্তান থেকে দুজন করে টুর্নামেন্টের সবচেয়ে মূল্যবান দলে জায়গা পেয়েছেন।

রবিবার এমসিজিতে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের জয়ের পর টুর্নামেন্টের সবচেয়ে মূল্যবান দল ঘোষণা করা হয়েছে।

ইংল্যান্ডের চারজন খেলোয়াড় নির্বাচিত একাদশে জায়গা করে নিয়েছে। পাকিস্তানের দুইজন এবং ভারতের দুইজন করে খেলোয়াড়। দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে এবং নিউজিল্যান্ডের প্রতিনিধিত্ব করতে আছেন ১জন করে।

ওপেনিংয়ে দুই ইংলিশ তারকা অ্যালেক্স হেলস ও জস বাটলার। তিন নম্বর পজিশনে ভিরাট কোহলি, চারে আরেক ভারতীয় ব্যাটার সুরিয়াকুমার যাদব।

পাঁচে কিউই ব্যাটার গ্লেন ফিলিপস, ছয়ে খেলবেন জিম্বাবুইয়ান অলরাউন্ডার সিকান্দার রাজা। এরপর শাদাব খান।

পেস অ্যাটাকে ফাইনাল ও টুর্নামেন্ট সেরার পুরস্কার জেতা স্যাম কুরানের সঙ্গে আছেন প্রোটিয়া পেসার আনরিখ নরকিয়া, মার্ক উড এবং শাহীন শাহ আফ্রিদির মতো বড় তারকারা। হার্দিক পান্ডিয়াকে রাখা হয়েছে ১২তম সদস্য হিসেবে।

আইসিসির চোখে টুর্নামেন্ট সেরা দল:

অ্যালেক্স হেলস, জস বাটলার, ভিরাট কোহলি, সুরিয়াকুমার যাদব, গ্লেন ফিলিপস, সিকান্দার রাজা, শাদাব খান, স্যাম কুরান, আনরিখ নরকিয়া, মার্ক উড, শাহীন শাহ আফ্রিদি এবং হার্দিক পান্ডিয়া (১২তম)।

৯৭ ডেস্ক

Read Previous

বিতর্কে শুরু এবারের বিপিএলও

Read Next

উইজডেনের চোখে টুর্নামেন্ট সেরা দল

Total
4
Share