ধর্ষ’ণের অভিযোগে সিডনিতে গ্রেফতার গুনাথিলাকা

গুনাথিলাকা
Vinkmag ad

শ্রীলঙ্কার ক্রিকেটার দানুশকা গুনাথিলাকাকে ধর্ষ’ণের অভিযোগে গতকাল সিডনি থেকে গ্রেফতার করা হয়েছে। আজ সকালে তাকে ছাড়াই দেশের উদ্দেশ্যে অস্ট্রেলিয়া ছাড়ল শ্রীলঙ্কা দল। অস্ট্রেলিয়ান মিডিয়া রিপোর্ট অনুযায়ী, শ্রীলঙ্কার ক্রিকেটার দানুশকা গুনাথিলাকার বিরুদ্ধে সম্মতি ছাড়াই যৌন নিপীড়নের অভিযোগ আনা হয়েছে। আজ তাকে আদালতে সোপর্দ করা হবে।

গুনাথিলাকা তিন সপ্তাহ আগে চোট পেয়েছিলেন এবং বিশ্বকাপে তার স্থলাভিষিক্ত হন আশেন বান্দারা। কিন্তু টিম ম্যানেজমেন্ট তাকে দেশে না পাঠিয়ে স্কোয়াডের সঙ্গেই রেখে দেয় অস্ট্রেলিয়ায়।

মেলবোর্নে শীর্ষস্থানীয় গণমাধ্যম হেরাল্ড সান স্পোর্ট গুনাথিলাকার গ্রেফতার ইস্যুতে বলছে, সিডনিতে ধর্ষ’ণের অভিযোগে তাদের একজন তারকাকে গ্রেপ্তারের মধ্য দিয়ে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান ধ্বংসাত্মকভাবে শেষ হয়েছে।

আরও জানিয়েছে, দানুশকা গুনাথিলাকার বিরুদ্ধে সিডনির পূর্বাঞ্চলে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। এরপর সিডনি পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে গ্রেফতার করে।

২৯ বছর বয়সী মহিলা যার সাথে দানুশকার একটি ডেটিং অ্যাপের মাধ্যমে দেখা হয়েছিল, তিনি তার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন। চলতি সপ্তাহের শুরুর দিকে সিডনির একটি বাসায় এ ঘটনা ঘটে।

‘পুলিশ নিশ্চিত করেছে যে আন্তর্জাতিক ক্রিকেট তারকা দানুশকা গুনাথিলাকাকে গত সপ্তাহে সিডনিতে কথিত ঘটনার জন্য রবিবার রাতে সাসেক্স স্ট্রিট হোটেল থেকে গ্রেপ্তার করা হয়। রোজ বে-তে একটি বাড়িতে ২৯ বছর বয়সী এক মহিলাকে যৌন নিপীড়ন করার অভিযোগ এসেছে।’

গুনাথিলাকা ২০১৮ সালে একই ধরনের ঘটনার সাথে জড়িত ছিলেন। এরপর শ্রীলঙ্কা ক্রিকেট তাকে অসদাচরণের জন্য নিষেধাজ্ঞা দিয়েছিল।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশকে হারিয়ে বাকিদের কাজ কঠিন করতে চায় পাকিস্তান

Read Next

বাংলাদেশের সেমির দরজা খুলে দিয়ে বিদায় নিল দক্ষিণ আফ্রিকা

Total
13
Share