বিপিএল মাতাতে বাংলাদেশে আসছেন ওয়াসিম জুনিয়র

বিপিএল মাতাতে বাংলাদেশে আসছেন ওয়াসিম জুনিয়র
Vinkmag ad

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে যখন পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ চলছে, তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফরচুন বরিশাল জানান দিলো এই ম্যাচে পাকিস্তানের একাদশে থাকা বোলার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র খেলবেন তাদের হয়ে। বিপিএলের আসন্ন আসরে বাংলাদেশে আসবেন এই পাকিস্তানি। 

নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে ফরচুন বরিশাল লেখে, ‘📝We are delighted to announce our 7th signing of this season “Mohammad Wasim Junior”
Come On You, Wasim. You are our SOUTHERN ARMY’

আসন্ন বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) সামনে রেখে দল গোছানো বেশ ভালোভাবেই শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। আর সেখানে দেখা পাচ্ছে পাকিস্তানি ক্রিকেটারদের জয়কজয়কার। মোহাম্মদ ওয়াসিম জুনিয়রের আগে তার স্বদেশী মোহাম্মদ ওয়াসিম জুনিয়রকেও দলে টানে তারা।

২১ বছর বয়সী মোহাম্মদ ওয়াসিম জুনিয়র পাকিস্তানের পক্ষে ৮ ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টি খেলেছেন। ডানহাতি এই পেসার নিয়েছেন ১৫ ও ৩২ উইকেট।

ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে পিএসএল (পাকিস্তান সুপার লিগ) মাতানো ওয়াসিম জুনিয়র স্বীকৃত টি-টোয়েন্টি খেলেছেন ৪৬ টি। উইকেট পেয়েছেন ৫৭ টি।

আগের আসরের মতো সাকিব আল হাসানই দলটির আইকন ও অধিনায়ক হিসাবে খেলবেন। মোহাম্মদ ওয়াসিম জুনিয়রের আগে ক্রিস গেইল, রাখিম কর্নওয়াল, করিম জানাত, ইব্রাহিম জাদরান ও ইফতিখার আহমেদের খেলার কথাও নিশ্চিত করে দলটি।

এবারের বিপিএল মাঠে গড়াবে জানুয়ারির প্রথম সপ্তাহে। ঠিক একই সময়ে চলবে আরও তিনটি ভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ। যে কারণে ভালো মানের বিদেশী ক্রিকেটার পাওয়া নিয়ে ছিল সংশয়। তবে সেখানে কিছুটা স্বস্তির হাওয়া বইয়ে দিল পাকিস্তানি ক্রিকেটাররা। কারণ জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের একটি সিরিজ পিছিয়ে গেছে, ঐ ফাঁকা সময়েই অনেক আসছেন বিপিএল খেলতে।

৯৭ ডেস্ক

Read Previous

লিটনকে ব্যাট উপহার দিলেন ভিরাট কোহলি

Read Next

বাংলাদেশের অভিযোগের পাহাড়, যুক্তি খন্ডনে ভোগলের থ্রেড

Total
17
Share