বৃষ্টি বিরতি শেষে আম্পায়ারের সঙ্গে যে কথা হয়েছিলো সাকিবের

বৃষ্টি বিরতি শেষে আম্পায়ারের সঙ্গে যে কথা হয়েছিলো সাকিবের
Vinkmag ad

অ্যাডিলেড ওভালে বাংলাদেশের বিপক্ষে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৮৪ রান তুলেছিল ভারত। জবাব দিতে নেমে পাওয়ারপ্লে টা দারুণভাবে কাজে লাগান বাংলাদেশ ওপেনার লিটন দাস।

পাওয়ারপ্লেতে বাংলাদেশ কোন উইকেট না হারিয়ে তোলে ৬০ রান। যেখানে লিটন দাসের একারই ৫৬ রান, নাজমুল হোসেন শান্ত’র সংগ্রহ মাত্র ৪। ৭ ওভার শেষে বাংলাদেশের রান যখন বিনা উইকেটে ৬৬, তখন অ্যাডিলেড ওভালে নামে বৃষ্টি।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

বেশ লম্বা সময় পর বৃষ্টি থামে। পরিবর্তিত হয় বাংলাদেশের লক্ষ্য। ১৬ ওভারে বাংলাদেশকে করতে হবে ১৫১ রান। এর মানে দাঁড়ায় বাকি ৯ ওভারে বাংলাদেশের দরকার ছিল ৮৫ রান, হাতে ১০ উইকেট।

বৃষ্টি থামার পর সঙ্গত কারণেই বাউন্ডারি লাইনে দুই অনফিল্ড আম্পায়ারের সঙ্গে দুই দলের অধিনায়কদের কথা বলতে দেখা যায়।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানকে জিজ্ঞাসা করা হয়েছিল কি কথা হয়েছিল আম্পায়ারের সঙ্গে, আম্পায়ারের সিদ্ধান্ত মানতে চেয়েছিলেন কিনা তিনি।

সাকিব প্রশ্নের সুরেই প্রশ্নকর্তাকে জিজ্ঞাসা করেন, ‘আমাদের না মানার কোন সুযোগ ছিল?’

পরে সাকিব বলেন পরিবর্তিত লক্ষ্য নিয়েই কথা হয়েছিল আম্পায়ারের সঙ্গে। সাকিব বলেন, ‘আম্পায়ার দুই অধিনায়ককে ডেকেছিলেন। তারা আমাদের জানিয়েছিলেন পরিবর্তিত লক্ষ্য কি, পরিবর্তিত নিয়ম কি। আমাদের কত ওভার আরও খেলতে হবে এবং আমাদের লক্ষ্য কি হবে। এটুকুই।’

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

১৬ ওভারে ১৫১ রানের লক্ষ্যে খেলা বাংলাদেশ থামে ৬ উইকেটে ১৪৫ রানে। ৫ রানে ম্যাচ জেতে ভারত, বাংলাদেশের সঙ্গী হয় আরও এক হৃদয় ভাঙার অভিজ্ঞতা।

৯৭ প্রতিবেদক

Read Previous

বৃষ্টির পর এলোমেলো ব্যাটিং, ভারতের বিপক্ষে ৫ রানের আক্ষেপ

Read Next

সাকিবও বলছেন ভারতের মুখোমুখি হওয়া মানে একই গল্প

Total
9
Share