বিপিএল মাতাতে বাংলাদেশে আসছেন ইফতিখার আহমেদ

বিপিএল মাতাতে বাংলাদেশে আসছেন ইফতিখার আহমেদ
Vinkmag ad

আসন্ন বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) সামনে রেখে দল গোছানো বেশ ভালোভাবেই শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। আর সেখানে দেখা পাচ্ছে পাকিস্তানি ক্রিকেটারদের জয়কজয়কার। পাকিস্তানি অলরাউন্ডার ইফতিখার আহমেদকে দলে টেনেছে ফরচুন বরিশাল।

৩২ বছর বয়সী ইফতিখার আহমেদ পাকিস্তানের হয়ে খেলেছেন ৩ ফরম্যাটই। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডেও আছেন তিনি।

৩৯ আন্তর্জাতিক টি-টোয়েন্টি সহ মোট ১৮৩ স্বীকৃত টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা সম্পন্ন ইফতিখার আহমেদকে নিজেদের শিবিরে যুক্ত করেছে ফরচুন বরিশাল।

ইফতিখার আহমেদকে স্বাগত জানিয়ে ফরচুন বরিশাল ফেসবুকে লেখে, ‘Welcome Iftekhar Ahmed 🌺
We are glad to welcome the Pakistani All-rounder Iftekhar Ahmed to Fortune Barishal family. 🏏’

আগের আসরের মতো সাকিব আল হাসানই দলটির আইকন ও অধিনায়ক হিসাবে খেলবেন। ইফতিখার আহমেদের আগে ক্রিস গেইল, রাখিম কর্নওয়াল, করিম জানাত ও ইব্রাহিম জাদরানের খেলার কথাও নিশ্চিত করে দলটি।

এবারের বিপিএল মাঠে গড়াবে জানুয়ারির প্রথম সপ্তাহে। ঠিক একই সময়ে চলবে আরও তিনটি ভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ। যে কারণে ভালো মানের বিদেশী ক্রিকেটার পাওয়া নিয়ে ছিল সংশয়। তবে সেখানে কিছুটা স্বস্তির হাওয়া বইয়ে দিল পাকিস্তানি ক্রিকেটাররা। কারণ জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের একটি সিরিজ পিছিয়ে গেছে, ঐ ফাঁকা সময়েই অনেক আসছেন বিপিএল খেলতে।

৯৭ ডেস্ক

Read Previous

মুলতানের সেই স্মৃতি আরেক দফা মনে পড়বে হান্নানের

Read Next

বিকেএসপিতে এক দিনে ২৩ উইকেটের পতন, খুলনায় গেল উইকেটশূন্য দিন

Total
31
Share