বিপিএলে মাশরাফির দলে খেলবেন রায়ান বার্ল

বিপিএলে মাশরাফির দলে খেলবেন রায়ান বার্ল
Vinkmag ad

শুরুতে সীমাবদ্ধতা রাখলেও পরে বিপিএল গভর্নিং কাউন্সিল ফ্র্যাঞ্চাইজিদের জানিয়েছে তারা ইচ্ছেমতো বিদেশি ক্রিকেটারদের ডিরেক্ট সাইনিংয়ে দলে ভেড়াতে পারবে। সেই সুযোগ ভালোভাবেই নিচ্ছে সিলেট স্ট্রাইকার্স। নয়া এই ফ্র্যাঞ্চাইজি জিম্বাবুয়ের অলরাউন্ডার রায়ান বার্লকে দলে টেনেছে। 

রায়ান বার্লকে দলে টানার খবর প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিলেট স্ট্রাইকার্স লিখেছে, ‘জিম্বাবুয়ের মিডল অর্ডার ব্যাটার ও লেগ স্পিনার রায়ান বার্ল এখন একজন স্ট্রাইকার।

বাংলাদেশি ও বিপিএল ভক্তদের জন্য পরিচিত নাম। সম্প্রতি সে ক্রিকেট বিশ্বের মনযোগ আকর্ষণ করে অজিদের বিপক্ষে তাদের মাঠে জিম্বাবুয়ের প্রথম জয়ে ভূমিকা রেখে। টাউন্সভিলে ৩ ওভারে ১০ রান খরচ করে নেন ৫ উইকেট। জিম্বাবুয়ে পায় ঐতিহাসিক জয়।

গেল আগস্টে বাংলাদেশের বিপক্ষে তার পারফরম্যান্সও অধিকাংশ বাংলাদেশি সমর্থকদের মনে থাকবে। যেখানে নাসুম আহমেদের এক ওভারে তিনি ৩৪ রান রান নেন। সে ম্যাচ জিম্বাবুয়ে জেতে, সিরিজ জেতে ২-১ ব্যবধানে।

সে সম্প্রতি আইসিসি মেন্স টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ের হয়ে খেলছে। আমরা তাকে সিলেট স্ট্রাইকার্স পরিবারে স্বাগত জানাই।’

বিপিএলের আসন্ন আসরে সিলেট স্ট্রাইকার্সের আইকন ও অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাশরাফি বিন মর্তুজা।

এছাড়া আরও পাঁচ বিদেশি ক্রিকেটারের নাম ঘোষণা করেছে দলটি। পাকিস্তানের মোহাম্মদ আমির, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, কামিন্দু মেন্ডিস ও ধনঞ্জয়া ডি সিলভা এবং নেদারল্যান্ডসের কলিন অ্যাকারম্যান খেলবেন সিলেট স্ট্রাইকার্সের পক্ষে। 

৯৭ ডেস্ক

Read Previous

সুরিয়ার প্রশংসায় দুই পাকিস্তানি মালিক-মিসবাহ

Read Next

কোহলির হোটেল রুমের ভিডিও ভাইরাল, ক্ষুব্ধ কোহলি

Total
22
Share