সাকিবের প্রশংসায় পঞ্চমুখ ভিরাট কোহলি

সাকিবের প্রশংসায় পঞ্চমুখ ভিরাট কোহলি
Vinkmag ad

২০০৭ থেকে ২০২২* আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সব আসরেই অংশ নিয়েছেন সাকিব আল হাসান। দল হিসাবে বাংলাদেশ দল বিশ্বকাপে বলার মতো কোন পারফরম্যান্স করেনি। তবে বাংলাদেশ দলের বর্তমান টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের রেকর্ড এখানে দুর্দান্ত।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ইতিহাসে সর্বোচ্চ উইকেটের মালিক (৪৪) সাকিব আল হাসান। ৩৩ ম্যাচ খেলা এই অলরাউন্ডার টি-টোয়েন্টি বিশ্বকাপে ৮ম সর্বোচ্চ রানের মালিকও (৭০৬)।

দল সাফল্য না পেলেও বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলে বেড়ানো সাকিব আল হাসানের সক্ষমতা বেশ ভালো করেই জানেন ভারতের তারকা ব্যাটার ভিরাট কোহলি।

আইসিসি (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) সাকিবকে নিয়ে এক ভিডিও প্রকাশ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে ভিরাট কোহলি কথা বলেছেন সাকিব আল হাসান সম্পর্কে।

খেলার অবস্থা বুঝতে পারার সক্ষমতার জন্য সাকিব আল হাসানের প্রশংসা করেন ভিরাট। সাকিবকে ম্যাচ উইনার উল্লেখ করে কোহলি বলেন সে যেকোন সময় খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে।

কোহলি বলেন, ‘সাকিব তার খেলার ভেতরে-বাইরে বুঝতে পারে, মাঠে ব্যাট বা বল হাতে। এখন সে বাংলাদেশ দলকে নেতৃত্বও দিচ্ছে। সে এমন একজন যে খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে, নিশ্চিতভাবে একজন ম্যাচ উইনার।’

৯৭ ডেস্ক

Read Previous

কোচ ডেভ হাটনের যে মন্ত্রে বদলে গেছে জিম্বাবুয়ে

Read Next

বাংলাদেশকে ভোগানো অ্যাকারম্যান আসছেন বিপিএল মাতাতে

Total
45
Share