শুরুর ধাক্কা সামলে নামিবিয়ার বড় সংগ্রহ

শুরুর ধাক্কা সামলে নামিবিয়ার বড় সংগ্রহ
Vinkmag ad

মধ্যপ্রাচ্যে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এ নিজেদের সক্ষমতা প্রমাণ করেছিল নামিবিয়া। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই মাঠে নেমেছে জেরহার্ড এরাসমাসের দল। এশিয়ার চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিপক্ষে লড়াকু সংগ্রহই স্কোরবোর্ডে জমা করেছে তারা। 

পাওয়ারপ্লের মধ্যেই টপ অর্ডারের ৩ ব্যাটারকে হারিয়ে ফেলে নামিবিয়া। অধিনায়ক জেরহার্ড এরাসমাস ৪র্থ ব্যাটার হিসাবে যখন আউট হন দলের রান তখন ৭১ বলে ৭৬।

দলের রান ১০০ হবার আগে সাজঘরে ফেরেন ২৬ রান করা স্টিফেন বার্ড। গোল্ডেন ডাকের স্বাদ পান ডেভিড ভিসা। ১৪.২ ওভার শেষে নামিবিয়ার রান ছিল ৬ উইকেটে ৯৩ রান।

সেখান থেকে দলের রান ১৬০ পার করেন জান ফ্রাইলিঙ্ক ও জেজে স্মিট। ৭ম উইকেটে এই দুজন যোগ করেন ৭০ রান। টি-টোয়েন্টিতে যা ৭ম উইকেটে নামিবিয়ার রেকর্ড জুটি। ১৬ বলে ২ টি করে চার ও ছয়ে ৩১ রান করে অপরাজিত থাকেন স্মিট। শেষ বলে রান আউট হন ফ্রাইলিঙ্ক। ২৮ বলে ৪ চারে ৪৪ রান করেন তিনি। 

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

শ্রীলঙ্কাকে ১৬৪ রানের লক্ষ্য ছুড়ে দেয় নামিবিয়া, থামে ৭ উইকেটে ১৬৩ রান করে। শ্রীলঙ্কার পক্ষে ২ উইকেট নেন প্রমোদ মাদুশান। ১ টি করে শিকার মাহিশ থিকশানা্‌ দুশমান্থ চামিরা, চামিকা করুনারত্নে ও ওয়ানিন্দু হাসারাঙ্গার। 

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টি বিশ্বকাপে ২৯ ধারাভাষ্যকার

Read Next

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দিলশান মাদুশাঙ্কা

Total
1
Share