পাকিস্তানের বিশ্বকাপ দলে এক পরিবর্তন

ফখরের ব্যাটিংকে অন্য মাত্রায় নিয়ে যেতে রমিজ রাজার পরামর্শ
Vinkmag ad

টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে পরিবর্তন এনে পাকিস্তান তাদের ব্যাটিং স্টককে আরও শক্তিশালী করেছে। ইনজুরি ইস্যুতে স্পিনার উসমান কাদির স্কোয়াড থেকে বাদ পড়ায় পাকিস্তান মূল স্কোয়াডে যোগ করে ফখর জামানকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাদের স্কোয়াডে একটি পরিবর্তন এনেছে। অভিজ্ঞ ব্যাটার ফখর জামান ডাক পেলেন মূল স্কোয়াডে। বিপরীতে জায়গা হারিয়ে লেগ-স্পিনার উসমান কাদির আছেন ট্রাভেলিং রিজার্ভ হিসেবে।

অভিজ্ঞ বাঁ-হাতি ব্যাটার ফখর জামান গত মাসে শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের ফাইনালে ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পান এবং বিশ্বকাপের জন্য প্রাথমিকভাবে ট্রাভেলিং রিজার্ভে তার নাম ছিল।

কিন্তু নির্বাচকরা তাদের ব্যাটিং লাইনআপকে আরও শক্তিশালী করার সিদ্ধান্ত নেয়, এবং ফখর জামানকে চূড়ান্ত ১৫ সদস্যের দলে অন্তর্ভুক্ত করেছে।

গত মাসে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টিতে ফিল্ডিং করার সময় বুড়ো আঙুলে আঘাতের কারণে উসমান কাদির মাঠের বাইরে। খেলতে পারেননি ত্রিদেশীয় সিরিজেও। ২৯ বছর বয়সী এই স্পিনার এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি। তাই তাকে বিশ্বকাপের মূল স্কোয়াডের বাহিরে রাখার সিদ্ধান্ত নেয় পিসিবি।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলি হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ এবং ফখর জামান।

ভ্রমণ রিজার্ভ: উসমান কাদির, মোহাম্মদ হারিস, শাহনওয়াজ দাহানি।

৯৭ ডেস্ক

Read Previous

হারমানপ্রীতের চা বাগান প্রেম ও একটি এশিয়া কাপের ফাইনাল

Read Next

সৌম্য, শরিফুল বিশ্বকাপের জন্য বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াডে

Total
1
Share