পাকিস্তানে সফরের জন্য ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড ঘোষণা

হেডিংলিতে জয়ের পথে ইংল্যান্ড
Vinkmag ad

ডিসেম্বরে শুরু হতে যাওয়া পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সফরের জন্য ইংল্যান্ডের নির্বাচক প্যানেল ১৫ সদস্যের একটি শক্তিশালী দল ঘোষণা করেছে। অলরাউন্ডার উইল জ্যাকসকে প্রথমবারের মতো ইংল্যান্ড টেস্ট স্কোয়াডে ডাকা হয়েছে।

পাকিস্তান সফরের স্কোয়াডে নাম আছে লিয়াম লিভিংস্টোনের। মার্ক উডের সঙ্গে ফিরলেন বেন ডাকেট, কিটন জেনিংস।

অলরাউন্ড পারফর্মেন্স করে সারেকে কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন ওয়ান শিরোপা জিততে সাহায্য করেন উইল জ্যাকস। আর তাতেই পুরস্কার হিসেবে পেলেন ইংল্যান্ডের হয়ে সাদা পোশাকে খেলার সুযোগ।

লিয়াম লিভিংস্টোন তার টেস্ট অভিষেকের অপেক্ষায়। ২০১৮ সালের পর পর প্রথমবারের মতো টেস্ট স্কোয়াডে ডাকা হয়েছে এই অভিজ্ঞ অলরাউন্ডারকে। ফেরানো হয়েছে বেন ডাকেটকে। গত মার্চের পর প্রথমবারের মতো টেস্ট দলে ফিরেছেন মার্ক উড।

ওপেনিং ব্যাটার কিটন জেনিংস দুর্দান্ত এক মৌসুম কাটিয়ে ২০১৯ সালের ফেব্রুয়ারির পর প্রথমবারের মতো টেস্ট স্কোয়াডে। কাউন্টি চ্যাম্পিয়নশিপের ডিভিশন ওয়ানে সর্বোচ্চ রান স্কোরার ছিলেন (১২৩৩)।

নভেম্বরে প্রথম সন্তানের বাবা হতে যাচ্ছেন স্টুয়ার্ট ব্রড। সন্তানের পাশে থাকতে এই অভিজ্ঞ পেসার নেই পাকিস্তান সফরের দলে।

পাকিস্তান সফরের জন্য ইংল্যান্ড টেস্ট দল:

বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, হ্যারি ব্রুক, জ্যাক ক্রাউলি, বেন ডাকেট, বেন ফোকস, উইল জ্যাকস, কিটন জেনিংস, জ্যাক লিচ, লিয়াম লিভিংস্টোন, জেমি ওভারটন, অলি পোপ, অলি রবিনসন, জো রুট এবং মার্ক উড।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশের বিশ্বকাপ দলে আসছে পরিবর্তন, ডোনাল্ডের ইঙ্গিত

Read Next

এনসিএলে দুই ইনিংসেই ব্যর্থ তামিম, ইমরুল, নাইম

Total
1
Share