তবুও ধৈর্য ধরার অনুরোধ করলেন শ্রীরাম

ধোনিকে দিয়ে রিয়াদের অবসর টানলেন শ্রীরাম 1
Vinkmag ad

বাংলাদেশের টি-টোয়েন্টি দলটার সাম্প্রতিক সময়ে যে পারফরম্যান্স তাতে অদূর ভবিষ্যতে ভালো কিছুর আশা হয়তো খোদ ক্রিকেটাররাও করছেন না। তবে নিউজিল্যান্ড সিরিজের মাঝপথে টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম বলছেন তার দল দারুণ কিছু করে দেখাবে। শুধু প্রয়োজন ভক্ত সমর্থক ও সংবাদ মাধ্যমের সমর্থন, পাশে থাকা।

সর্বশেষ ২০ টি-টোয়েন্টিতে বাংলাদেশ জিতেছে কেবল ৪ ম্যাচে। আফগানিস্তান, জিম্বাবুয়ে ও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে এসেছে এই জয়গুলো। জয় পরাজয় ছাপিয়ে পারফরম্যান্সের যে ধরণ ক্রিকেটারদের তা বিরক্তির কারণ হচ্ছে।

সর্বশেষ এশিয়া কাপের আগে ভারতীয় সাবেক অলরাউন্ডার শ্রীধরন শ্রীরামকে টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে নিয়োগ দিয়ে খানিক স্বস্তি পেতে চেয়েছে বিসিবি। কিন্তু তার যোগ দেওয়ার আগে পরে ফল যেন একই রকম। এশিয়া কাপে প্রথম পর্বে হারের পর মাঝে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে জয়। কিন্তু নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে গিয়ে আবার চেনা রূপে বাংলাদেশ।

নিজেদের প্রথম দুই ম্যাচে ইতোমধ্যে হেরে বসেছে টাইগাররা। পাকিস্তানের বিপক্ষে ২১ রানের হারের পর নিউজিল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটের হার। তবে আগামীকাল (১২ অক্টোবর) নিউজিল্যান্ডের বিপক্ষে আরেক দফা মাঠে নামার আগে আশার বাণী শোনালেন শ্রীরাম। চলতি মাসেই মাঠে গড়াতে যাওয়া বিশ্বকাপে ভালো কিছু উপহার দেওয়ার ব্যাপারে ইতিবাচক তিনি।

বিসিবির পাঠানো আক ভিডিও বার্তায় বলেন, ‘সব সমর্থক ও মিডিয়াকে আমি অনুরোধ করছি, আমাদের পাশে থাকুন। এটা দেশের ব্যাপার, সবার আবেগের ব্যাপার। আমি নিশ্চিত করতে পারি, দেশের জন্য গৌরব বয়ে আনতে ছেলেরা নিজেদের সর্বোচ্চ চেষ্টা করছে। এই দলের আমাদের মূল্যবোধগুলোর একটি হলো বাংলাদেশকে গর্বিত করা ও সমর্থকদের জন্য জয় এনে দেওয়া।’

‘আমি চাই ধৈর্য ধরে রাখতে। মৌলিক একটা স্কোয়াড আমরা পেয়ে গেছি, যারা ভবিষ্যতে ভালো করবে। বিশ্বকাপের অপেক্ষায়ও আছি আমরা। সবকিছুর উত্তর পাব আমরা, দল ঠিকঠাক করে ফেলব। যে ব্র্যান্ডের ক্রিকেট আমরা খেলব, নিশ্চিতভাবেই বাংলাদেশকে আমরা গর্ব উপহার দেব।’

৯৭ ডেস্ক

Read Previous

নিউজিল্যান্ডের জয়ে কঠিন হল বাংলাদেশের ফাইনালে যাবার রাস্তা

Read Next

ইংল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি ঘোষণা, ঠাই পেল ৩০ জন

Total
1
Share