পাকিস্তানে আরিফুলের মাঝে কী যেন ভর করেছে

featured photo updated v 6
Vinkmag ad

পাকিস্তান জুনিয়র টি-টোয়েন্টি লিগে (পিজেএল) সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশি ব্যাটার আরিফুল ইসলামের। ‘দুই’ রান করতেই পরপর দুই ম্যাচে আটকে যান আরিফুল। তার দল গুজরানওয়ালা জায়ান্টস হেরেছে আজও। 

উইকেটের চারপাশে রানের ফুলঝুরি ছুটানো, দৃষ্টিনন্দন সব শটের পসরা সাজিয়ে দর্শকদের মুগ্ধ করে রাখা সেই আরিফুলের মাঝে কী যেন ভর করেছে। গত যুব বিশ্বকাপে দুটি সেঞ্চুরি হাঁকানো আরিফুল নেই নিজের চেনা ছন্দে।

যুব বিশ্বকাপে বাংলাদেশের সবচেয়ে বড় প্রাপ্তি আরিফুল ইসলামকে পাকিস্তান জুনিয়র টি-টোয়েন্টি লিগের প্লেয়ার্স ড্রাফট থেকে দলে টানে গুজরানওয়ালা জায়ান্টস। কিন্তু ডানহাতি এ ব্যাটার উদ্বোধনী আসরে টানা দুই ম্যাচে ব্যর্থ। 

ভাওয়ালপুর রয়্যালসের বিপক্ষে আগের ম্যাচে করেন ৪ বলে ২। আজ প্রতিপক্ষ বদলালেও রানের সংখ্যাটা বদলায়নি আরিফুলের। মারদান ওয়ারিয়র্সের বিপক্ষে ৮ বল খেলে বিদায় নেন ২ রানে।

নিজেদের তৃতীয় ম্যাচে আজ গুজরানওয়ালা জায়ান্টস আগে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে জমা করে ১৩৭ রান। সর্বোচ্চ ৫৪ রান আসে অধিনায়ক উজাইর মমতাজের ব্যাট থেকে। চারে নামা বাংলাদেশি ব্যাটার আরিফুল ইসলাম খেলেন ৮ বল। আইমাল খানের বলে ব্যক্তিগত ২ রানেই ক্যাচ তুলে দেন হাসিব খানের হাতে।

ব্যাট হাতে রান না পেলেও এদিন অবশ্য একটি ক্যাচ তালুবন্দি করেন আরিফুল। তবুও ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে তার দল। লক্ষ্য তাড়ায় নেমে মারদান ওয়ারিয়র্স ১৯ বল হাতে রেখেই ৮ উইকেটের জয় নিশ্চিত করে। তিন ম্যাচের তিনটিতেই হার দেখল গুজরানওয়ালা জায়ান্টস।

৯৭ ডেস্ক

Read Previous

মাস সেরা ক্রিকেটারের খেতাব জেতা হয়নি নিগার সুলতানার

Read Next

বিশ্বকাপে নেদারল্যান্ডসের কোচিং প্যানেলে কারস্টেন, ক্রিশ্চিয়ান

Total
6
Share