শুরুর আগেই বিশ্বকাপ শেষ ক্রেইগ ইয়াংয়ের

ক্রেইগ ইয়ানং
Vinkmag ad

ইনজুরি ইস্যুতে আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন আয়ারল্যান্ডের অভিজ্ঞ পেসার ক্রেইগ ইয়াং। বিকল্প হিসেবে গ্রাহাম হিউম আইরিশদের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন।

২০১৪ সালে সাদা বলে অভিষেকের পর থেকে ক্রেইগ ইয়ং আয়ারল্যান্ডের একজন গুরুত্বপূর্ণ সদস্য। বারবার ইনজুরিতে পড়ার কারণে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে অফিসিয়ালি বাদ পড়েছেন এই পেসার।

ইয়াংয়ের বদলি হিসেবে ৩১ বছর বয়সী গ্রাহাম হিউম বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন। চলতি বছরের জুলাইয়ে তার আন্তর্জাতিক অভিষেক হয় এবং এখন পর্যন্ত শুধুমাত্র একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

ইয়াং স্কোয়াড ছেড়ে আয়ারল্যান্ডে ফিরে আসবেন। আর হিউম বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডের হয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে দ্রুত সম্ভব অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন।

বিশ্বকাপ অভিযানে নামার আগে সিডনিতে তিনটি ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে আইরিশরা। এরপর মেলবোর্নে বিশ্বকাপের দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে; নামিবিয়া ও শ্রীলঙ্কার বিপক্ষে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে ‘এ’ গ্রুপে আয়ারল্যান্ড খেলবে ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ে ও স্কটল্যান্ডের বিপক্ষে। নিজেদের প্রথম ম্যাচে ১৭ অক্টোবর হোবার্টের বেলেরিভ ওভালে জিম্বাবুয়ের মুখোমুখি হবে। এরপর স্কটল্যান্ড (১৯ অক্টোবর) ও ওয়েস্ট ইন্ডিজের (২১ অক্টোবর) বিরুদ্ধে লড়াইয়ে নামবে।

আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:

অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), পল স্টার্লিং (সহ-অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, ফিওন হ্যান্ড, জশ লিটল, ব্যারি ম্যাকার্থি, কনর ওলফার্ট, সিমি সিং, হ্যারি টেকটর, লরকান টাকার (উইকেটকিপার) এবং গ্রাহাম হিউম।

৯৭ ডেস্ক

Read Previous

মুমিনুলের আস্থা ফেরাতে মরিয়া নির্বাচকরা

Read Next

তিন পরিবর্তন নিয়ে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

Total
8
Share