ত্রিদেশীয় সিরিজ শেষ ড্যারিল মিচেলের

ড্যারিল মিচেল
Vinkmag ad

ব্ল্যাকক্যাপস ব্যাটার ড্যারিল মিচেল আজ লিংকনে অনুশীলনের সময় হাতের আঙুল ভেঙ্গে যাওয়ার কারণে ক্রাইস্টচার্চে ত্রিদেশীয় সিরিজ থেকে বাদ পড়েছেন। অনিশ্চিত বিশ্বকাপেও।

অলরাউন্ডার মিচেল নেটে ব্যাট করার সময় তার ডান হাতে আঘাত পান, এক্স-রে পরে তার পিঙ্কি আঙুলে একটি ফ্র্যাকচার ধরা পড়ে। ত্রি-সিরিজের ব্ল্যাকক্যাপস ফিজিও থিও কাপাকৌলাকিস নিশ্চিত করেছেন যে, মিচেলের হাত একটি কাস্টে রাখা হয়েছে যা কমপক্ষে দুই সপ্তাহের জন্য থাকতে হবে।

কোচ গ্যারি স্টিড বলেছেন যে, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মিচেলের প্রাপ্যতার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য কিছু সময়ের প্রয়োজন। কিউই বিশ্বকাপ দলটি ১৫ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে যাত্রা করবে।

নিউজিল্যান্ড ক্রিকেটের বিবৃতিতে স্টিড বলেছেন,

‘ক্রিকেটের উত্তেজনাপূর্ণ সময়ের আগে এই চোট পাওয়া ড্যারিলের জন্য সত্যিই হতাশাজনক। ড্যারিল আমাদের টি-টোয়েন্টি ইউনিটের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছে এবং আমরা অবশ্যই ত্রি-সিরিজে তার অলরাউন্ড দক্ষতা মিস করতে যাচ্ছি।’

ত্রিদেশীয় সিরিজের দলে মিচেলের বদলি খেলোয়াড় কে হবেন; তা দ্রুতই ঘোষণা করবে এনজেডসি। ব্ল্যাকক্যাপসরা আগামীকাল শনিবার হেগলি ওভালে পাকিস্তানের বিরুদ্ধে তাদের প্রথম ম্যাচ খেলবে।

৯৭ ডেস্ক

Read Previous

রিজওয়ানের ব্যাটে পাকিস্তানের বড় সংগ্রহ

Read Next

ইয়াসিরের ক্যামিওর পরও হারল বাংলাদেশ

Total
1
Share