বিশ্বকাপ শেষ প্রোটিয়া অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াসের

ডোয়াইন প্রিটোরিয়াস
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াস ভারতের বিরুদ্ধে চলমান ওয়ানডে সিরিজ এবং অস্ট্রেলিয়ায় বসতে যাওয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন। মার্কো জানসেন ও আন্দিলে ফেলুকওয়াওয়ের মধ্যে যে কেউ ডাক পেতে পারেন বিশ্বকাপের মূল দলে।

বাম হাতের বুড়ো আঙুলে ফ্র্যাকচারের কারণে প্রিটোরিয়াসকে ভারতের বিরুদ্ধে ওডিআই সিরিজ এবং আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ দিয়েছে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)।

প্রিটোরিয়াস গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার হয়ে যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন। আসন্ন বিশ্বকাপেও তিনি প্রোটিয়াদের পরিকল্পনার অবিচ্ছেদ্য অংশ। কিন্তু ভাগ্য সহায় হয়নি এই অলরাউন্ডারের।

প্রিটোরিয়াস ২০২২ সালে এখন পর্যন্ত আটটি টি-টোয়েন্টিতে ২০.৬৬ গড়ে ১২টি উইকেট নিয়েছেন এবং গুরুত্বপূর্ণ সময়ে ব্যাট হাতেও দ্রুত রান তুলেছেন।

অলরাউন্ডার মার্কো জানসেন এবং আন্দিলে ফেলুকওয়াওয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজার্ভা আছেন এবং তাদের মধ্যে একজন সম্ভবত অস্ট্রেলিয়ার স্কোয়াডে প্রিটোরিয়াসের স্থলাভিষিক্ত হবেন।

প্রিটোরিয়াস হলেন দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় গুরুত্বপূর্ণ খেলোয়াড় যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন। মিডল অর্ডার ব্যাটার রাসি ভ্যান ডার ডুসেন গত মাসে আঙুলের চোটের কারণে বাদ পড়েছিলেন।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:

টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, হেনরিখ ক্লাসেন, রেজা হেনড্রিক্স, কেশব মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, আনরিখ নরকিয়া, ওয়েইন পারনেল, কাগিসো রাবাদা, রাইলি রুশো, তাব্রাইজ শামসি, ট্রিস্টান স্টাবস, ডোয়াইন প্রিটোরিয়াস (বাতিল, প্রতিস্থাপনের নাম এখনও ঘোষণা করা হয়নি)।

রিজার্ভ: বিজর্ন ফর্টুইন, মার্কো জানসেন এবং আন্দিলে ফেলুকওয়াওয়ে।

৯৭ ডেস্ক

Read Previous

সৌভাগ্যের মাঠে হ্যাটট্রিক, স্মরণীয় করতে পেরে খুশি তৃষ্ণা

Read Next

স্কুল শিক্ষক আমিনউদ্দিনের কাছে কৃতজ্ঞ হ্যাটট্রিক করা তৃষ্ণা

Total
3
Share