স্যান্টনারের অনুপস্থিতিতে নিউজিল্যান্ড দলে টিকনার

টিকনারের দিনে নেদারল্যান্ডসকে হারাল নিউজিল্যান্ড
Vinkmag ad

স্যান্টনারের অনুপস্থিতিতে আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য নিউজিল্যান্ড স্কোয়াডে যোগ করা হয়েছে ব্লেয়ার টিকনারকে। স্যান্টনার তার প্রথম সন্তানের জন্মের পর পরিবারের সাথে সময় কাটাচ্ছেন।

পেসার ব্লেয়ার টিকনারকে কভার হিসেবে পাকিস্তান ও বাংলাদেশের সাথে হোম টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজের জন্য নিউজিল্যান্ড দলে যোগ করা হয়েছে। মিচেল স্যান্টনারের অনুপস্থিতির কারণে টিকনারের সংযোজন প্রয়োজন ছিল, নিউজিল্যান্ড ক্রিকেট বলেছে।

স্যান্টনার অবশ্য দেরিতে দলে যোগ দেবেন; সম্ভবত পরের সপ্তাহে। গত সপ্তাহে তার প্রথম সন্তানের জন্মের পরে তিনি পরিবারের সাথে আছেন।

ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম খেলায় পাকিস্তানের বিরুদ্ধে স্যান্টনারের অনুপস্থিতিতে নিউজিল্যান্ডের কাছে ইশ সোধির মতো বিশেষজ্ঞ স্পিন বিকল্প রয়েছে। যদিও কেন উইলিয়ামসন প্রয়োজনে মাইকেল ব্রেসওয়েলের পার্ট-টাইম অফস্পিনেও যেতে পারেন।

ত্রিদেশীয় সিরিজের [স্যান্টনার সহ] ১৬ জন খেলোয়াড়ের মধ্যে এখন টিকনারই একমাত্র যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল স্কোয়াডের অংশ নন।

টিকনার গ্রীষ্মে ইউরোপ সফরকারী নিউজিল্যান্ড দলের অংশ ছিলেন, আয়ারল্যান্ড এবং নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টিতে সাত উইকেট নিয়েছিলেন। এই বছরের শুরুতে, তিনি প্রথমবারের মতো নিউজিল্যান্ড ক্রিকেটের কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পান।

আগামীকাল শুক্রবার দুই সফরকারী দল – পাকিস্তান ও বাংলাদেশ মুখোমুখি হয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করবে। ১৪ অক্টোবর নির্ধারিত ফাইনালের আগে রাউন্ড-রবিন পর্বে তিন দল একে অপরের সাথে দুবার করে খেলবে। সবগুলো ম্যাচ ক্রাইস্টচার্চে অনুষ্ঠিত হবে।

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ড সিরিজে ‘এলোমেলো’ হয়ে খেলবে অস্ট্রেলিয়ার স্কোয়াড

Read Next

রোমাঞ্চ ছড়ানো ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ইতিহাস থাইল্যান্ডের

Total
11
Share