ইংল্যান্ড সিরিজে ‘এলোমেলো’ হয়ে খেলবে অস্ট্রেলিয়ার স্কোয়াড

অস্ট্রেলিয়া হ্যাজলউড
Vinkmag ad

ঘরের মাটিতে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা ধরে রাখার জন্য সেরা সমন্বয়ের সন্ধান করছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের আগে সিরিজগুলোতে তাদের খেলোয়াড়দের পরিবর্তন করে খেলাবে।

অভিজ্ঞ খেলোয়াড়দের পার্থে ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার গুরুত্বপূর্ণ তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে বিশ্রামে থাকবে। ১২ অক্টোবর ক্যানবেরায় দ্বিতীয় ম্যাচে পুনরায় তারা দলে যোগ দেবে।

ক্রিকেট অস্ট্রেলিয়া নিশ্চিত করেছে যে প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, অ্যাডাম জাম্পা এবং গ্লেন ম্যাক্সওয়েল সবাই গ্যাবাতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুক্রবারের দ্বিতীয় টি-টোয়েন্টিতে খেলবেন। তবে নেই কেবল মিচেল মার্শ।

মার্কাস স্টয়নিস, কেন রিচার্ডসন, অ্যাশটন আগার, মিচেল সুইপসন এবং নাথান এলিসকে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের জন্য ডাকা হয়েছে।

অনুপস্থিত খেলোয়াড়দের কভার হিসাবে পার্থ ভ্রমণের দলে যোগ করা হয়েছে নাথান এলিস এবং মিচেল সুইপসন, ড্যানিয়েল স্যামসকে। শন অ্যাবট যারা ইতিমধ্যে দলের সাথে ভ্রমণ করছিলেন।

মার্কাস স্টয়নিস সাইড স্ট্রেন থেকে ফিট হয়ে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলবেন বলে আশা করা হচ্ছে, অন্যদিকে অ্যাশটন আগারও ফিরে আসার জন্য লাইনে রয়েছেন। দুজনেই ইতিমধ্যে পার্থে।

গোড়ালির সমস্যায় উইন্ডিজ সিরিজের শেষ ম্যাচ মিস করা মিচেল মার্শ আজ পার্থে উড়ে গেছেন ইংল্যান্ড সিরিজের প্রথম ম্যাচের জন্য। কেন রিচার্ডসনও সাইড স্ট্রেইন থেকে সুস্থ হয়ে তার সাথে যোগ দিয়েছেন। অভিজ্ঞদের অনুপস্থিতিতে তিনি খেলবেন প্রথম টি-টোয়েন্টি।

বিশ্বকাপের ১৫ সদস্যের স্কোয়াডে না থেকেও ক্যামেরন গ্রিন সুযোগ পাচ্ছেন পুরো সিরিজ খেলার।

অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, প্যাট কামিন্স এবং গ্লেন ম্যাক্সওয়েল ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের উদ্বোধনী ম্যাচে খেলবেন না এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাদের চলমান সিরিজের দ্বিতীয় ম্যাচের পর ইস্ট কোস্টেই থাকবেন। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টির আগে তারা ক্যানবেরায় যাবেন।

অস্ট্রেলিয়ার প্রাক-বিশ্বকাপ স্কোয়াড এলোমেলো:

দ্বিতীয় টি-টোয়েন্টি বনাম ওয়েস্ট ইন্ডিজ, গ্যাব্বা, ৭ অক্টোবর

আউট: মিচেল মার্শ

প্রথম টি-টোয়েন্টি বনাম ইংল্যান্ড, পার্থ, ৯ অক্টোবর

ইন: অ্যাশটন অ্যাগার, মার্কাস স্টয়নিস, কেন রিচার্ডসন, মিচেল মার্শ, মিচেল সুইপসন, নাথান এলিস

আউট: অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল

২য় এবং ৩য় টি-টোয়েন্টি বনাম ইংল্যান্ড, ক্যানবেরা, ১২ এবং ১৪ অক্টোবর

ইন: অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল

ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার স্কোয়াড (পার্থ):

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, ক্যামেরন গ্রিন, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, জশ ইঙ্গলিস, ড্যানিয়েল স্যামস, শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, মিচেল সুইপসন, নাথান এলিস এবং কেন রিচার্ডসন।

ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার স্কোয়াড (ক্যানবেরা):

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, ক্যামেরন গ্রিন, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, জশ ইঙ্গলিস, ড্যানিয়েল স্যামস, শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, মিচেল সুইপসন, নাথান এলিস, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, প্যাট কামিন্স এবং গ্লেন ম্যাক্সওয়েল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার স্কোয়াড:

অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, টিম ডেভিড, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), জশ হ্যাজলউড, জশ ইঙ্গলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

৯৭ ডেস্ক

Read Previous

ক্যাচ মিসের মহড়ায় ওয়েস্ট ইন্ডিজ হারল ম্যাচটাই

Read Next

স্যান্টনারের অনুপস্থিতিতে নিউজিল্যান্ড দলে টিকনার

Total
8
Share