ভিসা জটিলতায় নিউজিল্যান্ড পৌঁছাতে দেরি সাকিবের

সাকিব বিমান
Vinkmag ad

আজ (৫ অক্টোবর) নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন হয়েছে। তবে সেখানে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, পাকিস্তানের বাবর আজমের সাথে বাংলাদেশের প্রতিনিধি হয়ে ছিলেন নুরুল হাসান সোহান। মূলত ভিসা জটিলতায় যুক্তরাষ্ট্র থেকে ঠিক সময়ে নিউজিল্যান্ড পৌঁছাতে পারেনি নিয়মিত অধিনায়ক সাকিব।

গত ১ অক্টোবর নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ে বাংলাদেশ। সেখানে ত্রিদেশীয় সিরিজ খেলে এই দলই অস্ট্রেলিয়ায় উড়াল দিবে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে। তবে সিপিএল খেলে পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে যাওয়ায় দলের সাথে যোগ দিতে পারেননি সাকিব।

তবে আশা করা হচ্ছিল অনুশীলনের মাঝেই ফিরবেন, থাকবেন ট্রফি উন্মোচন অনুষ্ঠানেও। সেভাবে সাকিব টিকিটও কেটেছেন, কিন্তু বিমানবন্দর থেকেই তাকে ফিরে যেতে হয় ভিসা জটিলতায়। নতুন করে দুই দিন পর গতকাল (৪ অক্টোবর) বিমানে চড়েছেন সাকিব। আগামীকাল (৬ অক্টোবর) তিনি নিউজিল্যান্ড পৌঁছাবেন।

এরপরদিনই অবশ্য তাকে নামতে হচ্ছে মাঠে। ৭ অক্টোবর স্থানীয় সময় বিকেল তিনটা ও বাংলাদেশ সময় সকাল ৮ টায় পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে বিসিবি বলছে, ‘বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ট্রানজিট ভিসা জটিলতায় দুই দিন দেরিতে ৬ অক্টোবর বিকেলে দলের সাথে যোগ দেবেন। ২ অক্টোবরের একটি টিকিট সাকিবের কনফার্ম করা ছিল এবং তাহিতি হয়ে নিউজিল্যান্ডে পৌঁছানোর কথা ছিল।’

‘তবে ভিসা জটিলতায় লস অ্যাঞ্জেলস আন্তর্জাতিক বিমানবন্দরে বোর্ডিং করতে পারেননি। তবে এয়ারলাইন্স কর্তৃপক্ষ নিজেরাই জটিলতাটি সমাধান করেছে এবং ৪ অক্টোবর তাদের পরবর্তী ফ্লাইটের জন্য কনফার্ম করেছে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

সকালে বিপর্যস্ত হওয়া বাংলাদেশ দুপুরে ঘুরে দাঁড়াতে চায়

Read Next

চ্যাম্পিয়নের দাবিদার এমন দলের সাথে খেলে ফায়দা নিতে চায় বাংলাদেশ

Total
1
Share