মিঠুনের নেতৃত্বে মুমিনুল, বিজয়রা যাচ্ছেন ভারত সফরে

যেভাবে সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন মিঠুন
Vinkmag ad

চেন্নাইয়ে তামিলনাড়ু একাদশের বিপক্ষে দুটি চারদিনের ও তিনটি একদিনের ম্যাচ খেলবে বিসিবি একাদশ। মোহাম্মদ মিঠুনকে অধিনায়ক করে দুই সিরিজের জন্য বিসিবি ঘোষণা করল দুই স্কোয়াড। মুমিনুল, তাইজুল আছেন চারদিনের ম্যাচে। এনামুল হক বিজয় ডাক পেলেন দুই স্কোয়াডেই।

চেন্নাই সফরের জন্য বিসিবি একাদশের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চেন্নাইতে তামিলনাড়ু একাদশের বিপক্ষে দুটি চারদিনের ও তিনটি একদিনের ম্যাচ খেলবে মোহাম্মদ মিঠুনের নেতৃত্বাধীন বিসিবি একাদশ।

চার দিনের ম্যাচে মুমিনুল হক, তাইজুল ইসলাম ছাড়াও এনামুল হক বিজয়, সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, নাঈম হাসান, সৈয়দ খালেদ আহমেদ খেলবেন।

বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া শেখ মেহেদী হাসান খেলবেন একদিনের ম্যাচে। তার সঙ্গে ডাক পেলেন ওপেনার নাইম শেখ, শামীম হোসেন পাটোয়ারী। 

৯ অক্টোবর চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা হবে দলটি। প্রথম চারদিনের ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১২ তারিখ থেকে। পরেরটি শুরু ১৯ অক্টোবর থেকে। একদিনের ম্যাচের সিরিজের তিন ম্যাচ যথাক্রমে ২৭, ২৯ ও ৩১ অক্টোবর। সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে।

সফর শেষে ১ নভেম্বর দেশে ফিরবে বিসিবি একাদশের স্কোয়াড।

চার দিনের ম্যাচের জন্য স্কোয়াড:

মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, এনামুল হক বিজয়, তৌহিদ হৃদয়, জাকের আলি অনিক, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম মুগ্ধ এবং মোহাম্মদ আনামুল হক।

একদিনের ম্যাচের জন্য স্কোয়াড:

মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাইফ হাসান, এনামুল হক বিজয়, নাইম শেখ, মাহমুদুল হাসান জয়, শামীম পাটোয়ারী, তৌহিদ হৃদয়, আকবর আলি, তানভীর ইসলাম, শেখ মেহেদী হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরী, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ, রিশাদ হোসেন এবং রেজাউর রহমান রাজা

৯৭ ডেস্ক

Read Previous

উইলিয়ামসন, স্যান্টনারের মতে টি-টোয়েন্টিতে বাংলাদেশ ভালো দল

Read Next

সিরিজের নাম ‘বাংলা ওয়াশ’

Total
13
Share