উইলিয়ামসন, স্যান্টনারের মতে টি-টোয়েন্টিতে বাংলাদেশ ভালো দল

williamson santner
Vinkmag ad

কেন উইলিয়ামসন এবং মিচেল স্যান্টনার ত্রি-দেশীয় সিরিজ শুরুর আগে প্রতিপক্ষ বাংলাদেশ ও পাকিস্তানের বিষয়ে কথা বলেছেন। দুটি কঠিন দলের বিপক্ষে খেলে বিশ্বকাপের প্রস্তুতি সম্পন্ন করতে চায় কিউই স্কোয়াড।

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন বলেছেন, পাকিস্তান ও বাংলাদেশ দুটি কঠিন টি-টোয়েন্টি দল।

সিরিজ শুরুর আগে ব্ল্যাকক্যাপসের এক ভিডিও বার্তায় উইলিয়ামসন বলেন,

‘টি-টোয়েন্টি ফরম্যাটে পাকিস্তান ও বাংলাদেশ দুটি ভালো দল। আমাদের স্কোয়াডটি সংক্ষিপ্ত ফর্ম্যাটের দুটি ভাল দলের বিপক্ষে খেলার সুযোগ পেয়েছে। মেগা টি-টোয়েন্টি বিশ্বকাপ ইভেন্টের আগে এই ত্রি-দেশীয় সিরিজটি আমাদের উপকৃত করবে।’

মিচেল স্যান্টনার বলেছেন,

‘পাকিস্তান ও বাংলাদেশের বিপক্ষে খেলা কিউইদের মোমেন্টাম এনে দেবে। আমাদের স্কোয়াডে ভালো খেলোয়াড় রয়েছে এবং আমরা সব ক্ষেত্রেই মনোযোগ দিয়েছি।’

৭ থেকে ১৪ অক্টোবর সময়ে বাংলাদেশ, পাকিস্তান ও নিউজিল্যান্ড এই ত্রিদেশীয় সিরিজে মোট ৭টি ম্যাচ খেলবে। যেখানে প্রত্যেকটি দল একে অপরের বিপক্ষে ২টি করে ম্যাচ খেলবে, বাকি ম্যাচটি ফাইনাল।

সিরিজের প্রত্যেকটি ম্যাচ হবে হেগলি ওভালে। ৭ অক্টোবর বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এই সিরিজ।

অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজ তিন দলের জন্যই প্রস্তুতি হিসাবে কাজ করবে। নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডই ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও পাকিস্তানের মুখোমুখি হবে।

নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সাউদি, ইশ সোধি, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, ড্যারিল মিচেল, অ্যাডাম মিলনে, মার্টিন গাপটিল, লুকি ফার্গুসন, ডেভন কনওয়ে, মার্ক চ্যাপম্যান, মাইকেল ব্রেসওয়েল, ট্রেন্ট বোল্ট এবং ফিন অ্যালেন।

৯৭ ডেস্ক

Read Previous

রুশোর সেঞ্চুরিতে উড়ে গেল ভারত

Read Next

মিঠুনের নেতৃত্বে মুমিনুল, বিজয়রা যাচ্ছেন ভারত সফরে

Total
7
Share