ফ্লাইট মিস করে বিশ্বকাপ দল থেকে বাদ হেটমায়ের

featured photo1 50
Vinkmag ad

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) আজ আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) জানিয়েছে যে অস্ট্রেলিয়ায় আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে শিমরন হেটমায়েরের পরিবর্তে শামার ব্রুকসকে নেওয়া হয়েছে।

পারিবারিক কারণে শিমরন হেটমায়ের অস্ট্রেলিয়ায় তার পুনঃনির্ধারিত ফ্লাইট মিস করেন। সকালে হেটমায়ের, উইন্ডিজের ক্রিকেট ডিরেক্টরকে জানিয়েছিলেন যে তিনি বিকেলে নিউ ইয়র্কের ফ্লাইটের জন্য সময়মতো বিমানবন্দরে পৌঁছাতে পারবেন না।

সিলেকশন প্যানেল সর্বসম্মতিক্রমে শিমরন হেটমায়েরের পরিবর্তে শামারহ ব্রুকসকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে নেওয়ার সিদ্ধান্ত নেয়।

সিডব্লিউআই-এর ক্রিকেট ডিরেক্টর জিমি অ্যাডামস এ প্রসঙ্গে বলেন,

‘যদিও আমরা পারিবারিক কারণে শনিবার থেকে সোমবার শিমরনের ফ্লাইট পরিবর্তন করেছিলাম, তাকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছিল যে অস্ট্রেলিয়ায় তার ভ্রমণে যদি আর কোনো বিলম্ব বা সমস্যা হয় তাহলে তার পরিবর্তে কাউকে দলে নেওয়া ছাড়া আমাদের আর কোনো উপায় থাকবে না, কারণ আমরা এই গুরুত্বপূর্ণ বৈশ্বিক ইভেন্টের জন্য দল প্রস্তুত করতে কোনো প্রকার ঝুঁকি নিতে চাই না।’

অ্যাডামস যোগ করেছেন,

‘শামারহ আমাদের সাম্প্রতিক টি-টোয়েন্টি আন্তর্জাতিক স্কোয়াডের একটি অংশ এবং সদ্য সমাপ্ত সিপিএলের শেষ পর্যায়ে শক্তিশালী পারফরম্যান্স দেখিয়েছেন। তিনি এই সপ্তাহে যত তাড়াতাড়ি সম্ভব অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়ে যাবেন এবং আমি তাকে এবং সমস্ত স্কোয়াডকে টুর্নামেন্টের জন্য শুভকামনা জানাই।’

প্রথম রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ, ১৯ অক্টোবর জিম্বাবুয়ের সাথে খেলবে। স্কটল্যান্ড এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে বাকি দুই ম্যাচ খেলবে। বি গ্রুপের শীর্ষ দুই দল সুপার টুয়েলভ পর্বে যাবার সুযোগ পাবে।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ৫ এবং ৭ অক্টোবর দুই ম্যাচের দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:

নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল, ইয়ানিক ক্যারিয়াহ, জনসন চার্লস, শেলডন কটরেল, জেসন হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, কাইল মায়ার্স, ওবেদ ম্যাককয়, রেমন রেইফার, ওডিয়ান স্মিথ এবং শামার ব্রুকস।

৯৭ ডেস্ক

Read Previous

সিলেটে আসবেন সৌরভ গাঙ্গুলি

Read Next

এসএ২০ লিগের আর বাকি ৯৯ দিন

Total
1
Share