বাংলাদেশের বিপক্ষে ভালো ম্যাচের প্রত্যাশা পাকিস্তানের

20221002 132232 scaled
Vinkmag ad

মালেশিয়াকে ৯ উইকেটে উড়িয়ে দিয়ে নারী এশিয়া কাপ মিশন শুরু করলো পাকিস্তান। আগামীকাল (৩ অক্টোবর) তাদের প্রতিপক্ষ বাংলাদেশ। ম্যাচ সেরা তুবা হাসান বলছেন প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশ ভালো দল, ম্যাচটাও ভালো হবে, জমবে তার আশা।

টস হেরে আগে ব্যাট করে মালেশিয়া করতে পারেনি ৫৭ রানের বেশি। পুরো ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে তাদের এই সংগ্রহ। ৪ ওভারে ১৩ রান খরচায় ২ উইকেট নেন লেগ ব্রেক বোলার তুবা।

জবাবে সিদরা আমিনের (২৩ বলে ৩১) উইকেট হারিয়ে ৯ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথা বলেন তুবা হাসান।

২২ ছুঁইছুঁই বয়সী এই পাকিস্তানি ক্রিকেটার ম্যাচের আগে পরিকল্পনা নিয়ে বলেন, ‘এটা আমার প্রথম ম্যাচ (এশিয়া কাপে), অধিনায়ক গত রাতে আমাকে বলেছে বোলিং করার ক্ষেত্রে শুধু চ্যানেল মেনে চলতে। এইতো।’

এদিকে কোনো বিরতি ছাড়াই আগামীকাল বাংলাদেশের মুখোমুখি হতে হচ্ছে পাকিস্তানকে। সাম্প্রতিক পারফরম্যান্স আমলে নিয়ে টাইগ্রেসদের ভালো দল না বলে উপায় ছিল না তুবার।

একটা ভালো ম্যাচের প্রত্যাশা করে তিনি যোগ করেন, ‘বাংলাদেশ একটা খুবই ভালো দল। আশা করছি আমাদের একটা ভালো ম্যাচ হতে যাচ্ছে। আমরা আসলে সামনের দিকে তাকাচ্ছি।’

দুই দলের আছে ভালো মানের স্পিনার। তার উপর সিলেটের উইকেটে সাহায্য পাচ্ছে স্পিনাররা। তুবা হাসানের বিশ্বাস তাদের বোলাররা ভালো করলে সেরা ফলই পাবে পাকিস্তান।

এ নিয়ে তার ভাষ্য, ‘পিচ স্পিনারদের জন্য খুব সহায়ক। যদি বোলাররা ভালো করে তাহলে পাকিস্তান সেরাটা দিতে পারবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

দাপুটে জয়ে এশিয়া কাপ শুরু পাকিস্তানের

Read Next

নারী এশিয়া কাপে ডিআরএস না রাখার সিদ্ধান্ত এসিসির, দায় নেই বিসিবির

Total
1
Share