অ্যান্ড্রু সায়মন্ডসের নামে রিভারওয়ে স্টেডিয়ামের গ্র্যান্ডস্ট্যান্ড

Andrew Symonds stand
Vinkmag ad

কিংবদন্তিরা কখনোই হারিয়ে যান না, কিংবদন্তিরা বেঁচে থাকেন এভাবেই… টাউনসভিলের রিভারওয়ে স্টেডিয়ামের গ্র্যান্ডস্ট্যান্ডটি আনুষ্ঠানিকভাবে প্রয়াত অজি অলরাউন্ডার অ্যান্ড্রু সায়মন্ডসের নামে নামকরণ করা হয়েছে।

টাউনসভিল গ্র্যান্ডস্ট্যান্ড আনুষ্ঠানিকভাবে অ্যান্ড্রু সায়মন্ডসের নামে নামকরণ করা হয়েছে, ‘অ্যান্ড্রু ‘রয়’ সায়মন্ডস গ্র্যান্ডস্ট্যান্ড’। অস্ট্রেলিয়া-জিম্বাবুয়ে সিরিজের সময় প্রয়াত অলরাউন্ডারকে শ্রদ্ধা জানানো হয়েছিল। এবার কিংবদন্তি অ্যান্ড্রু পেলেন আরও বড় সম্মাননা।

‘অ্যান্ড্রু ‘রয়’ সায়মন্ডস গ্র্যান্ডস্ট্যান্ড’ তার সন্তান ক্লোই সায়মন্ডস, উইল সায়মন্ডস এবং তার মা বারবারা সায়মন্ডস শুক্রবার উন্মোচন করেন। ১০ বছর বয়সী ক্লোই সে সময় সাংবাদিকদের বলেন,

‘এটা মনে হচ্ছে যে সে সব দিক থেকে ভালোবাসবে, যেমন সে সবার কাছ থেকে ভালোবাসা পাবে। আমি জানি তিনি বড় কিছু পছন্দ করেন না, এবং এটি একটি বড় গ্র্যান্ডস্ট্যান্ড নয়…তাই তিনি সম্ভবত এটি পছন্দ করতেন।’

শুক্রবার সায়মন্ডসের মা বারবারা বলেছেন,

‘সে শুধু আমার ছেলে যে ক্রিকেট খেলতে পছন্দ করত। কিন্তু এত মানুষ যে তাকে এত ভালোবাসতেন, এটা আমাকে খুব গর্বিত করে।’

সায়মন্ডস অস্ট্রেলিয়ার হয়ে ২৩৮টি ম্যাচ খেলেছিলেন এবং কুইন্সল্যান্ড ক্রিকেটের একজন বিশাল ব্যক্তিত্ব ছিলেন।

গত ১৪ মার্চ টাউনসভিলের কাছে একটি গাড়ি দুর্ঘটনায় পড়ে মাত্র ৪৬ বছর বয়সে অজি তারকা অ্যান্ড্রু সায়মন্ডস চলে গেলেন না ফেরার দেশে। প্রিয় ক্রিকেটারের আকস্মিক মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমে আসে গোটা বিশ্বে। শোকে নিমজ্জিত হয় অস্ট্রেলিয়ার ক্রিকেট মহল।

গত মাসে টাউনসভিলে অস্ট্রেলিয়া যখন জিম্বাবুয়ের সাথে খেলেছিল তখন সাইমন্ডসকে শ্রদ্ধা জানানো হয়েছিল কিন্তু স্ট্যান্ডের নামকরণের প্রক্রিয়াটি সে সময় পুরোপুরি শেষ হয়নি।

৯৭ ডেস্ক

Read Previous

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কন্ডিশন সম্পর্কে ধারণা দিলেন হ্যাজলউড

Read Next

সল্ট ঝড়ে উড়ে গেল পাকিস্তান

Total
16
Share