বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কন্ডিশন সম্পর্কে ধারণা দিলেন হ্যাজলউড

অস্ট্রেলিয়া হ্যাজলউড
Vinkmag ad

অজি পেসার জশ হ্যাজলউড বিশ্বাস করেন যে তার দেশের কন্ডিশনে আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে বোলারদের কিছুটা সুবিধা হতে পারে। প্রতিযোগিতা সম্পর্কে বলতে গিয়ে হ্যাজলউড বলেন যে প্রতিযোগিতাটি হবে “গলা কাটা”।

অস্ট্রেলিয়া প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করছে এবং হ্যাজেলউড মনে করেন যে কন্ডিশন এবং মাঠের আকার বোলারদের পক্ষে থাকবে।

অস্ট্রেলিয়ার কন্ডিশন সম্পর্কে হ্যাজেলউড বলেছেন,

‘বোলারদের জন্য এটি সম্ভবত কিছুটা ভালো। আউটফিল্ডগুলি বড়, উইকেটে একটু বেশি গতি রয়েছে, [আপনি] আপনার সুবিধার জন্য এই বাউন্ডারিগুলি ব্যবহার করতে পারেন।’

স্বাগতিক অস্ট্রেলিয়া আবার ডিফেন্ডিং চ্যাম্পিয়নও। তবে গত বিশ্বকাপের শেষের দিকে ডেথ ওভারে তাদের সেরাটা দেখাতে পারেনি। তবে হ্যাজলউড বিশ্বাস করেন যে কন্ডিশন অজিদের পক্ষে খেলতে পারে। মেগা টুর্নামেন্টের আগে ভারতে সাম্প্রতিক অভিজ্ঞতাকে তার দলের জন্য একটি ভালো দিক হিসাবে বর্ণনা করেছেন।

‘আমরা কোথায় রয়েছি তা দেখা একটি দুর্দান্ত পরীক্ষা ছিল। সম্ভবত সবচেয়ে সমৃদ্ধ উইকেট এবং সবচেয়ে ছোট বাউন্ডারিতে খেলার সেরা হিটারদের বিরুদ্ধে ডেথ ওভারে বল করতে হয়েছিল।’

অস্ট্রেলিয়া বিশ্বকাপ টুর্নামেন্টের আগে ঘরের মাঠে আরও পাঁচটি টি-টোয়েন্টি খেলবে– ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ এবং ইংল্যান্ডের বিপক্ষে আরও তিনটি ম্যাচ।

৯৭ ডেস্ক

Read Previous

যুবাদের পাকিস্তান সফরের প্রস্তুতি শুরু হচ্ছে, এসেছেন অ্যালেক্স ক্যারিও

Read Next

অ্যান্ড্রু সায়মন্ডসের নামে রিভারওয়ে স্টেডিয়ামের গ্র্যান্ডস্ট্যান্ড

Total
1
Share