বুমরাহর বদলি হিসেবে প্রোটিয়া সিরিজে সিরাজ

343291.4
Vinkmag ad

ভারতের পেস সেনসেশন জাসপ্রীত বুমরাহ নেই চলমান দক্ষিণ আফ্রিকা সিরিজ ও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে। প্রোটিয়া সিরিজের বাকি দুই ম্যাচের জন্য বুমরাহর বদলি হিসেবে দলে ডাকা হয়েছে মোহাম্মদ সিরাজকে।

বিসিসিআই (দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া) নিশ্চিত করেছে, দক্ষিণ আফ্রিকা সিরিজের বাকি অংশের জন্য বুমরাহর জায়গায় স্কোয়াডে যুক্ত হয়েছেন পেসার মোহাম্মদ সিরাজ।

সবাই ভেবেছিল, বুমরাহর পরিবর্তে দীপক চাহার বা মোহাম্মদ শামির দলে অন্তর্ভুক্তি হতে পারে। কিন্তু নির্বাচকরা সিরাজকে সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তবে বিশ্বকাপে বুমরাহর বিকল্প কে, তা এখনও জানায়নি বিসিসিআই।

কাউন্টিতে ব্যস্ত থাকা সিরিজ ছিলেন না অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজের দলে। ২০২২ আইপিএলের পর আর কোন টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি সিরাজ।

উল্লেখ্য, স্ট্রেস ফ্র্যাকচারের জেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন জাসপ্রীত বুমরাহ। যা বিশ্বকাপের আগে ভারতীয় দলের জন্য বড়সড় এক ধাক্কা। কয়েক মাস মাঠের বাইরে থাকতে হবে বুমরাহকে।

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি ২ অক্টোবর, গৌহাটিতে অনুষ্ঠিত হবে। ৪ অক্টোবর ইন্দোরে সিরিজের শেষ ম্যাচ খেলবে দু’দল।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতীয় দল:

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ভিরাট কোহলি, সুরিয়াকুমার যাদব, রিশাব পান্ট (উইকেট-রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট-রক্ষক), রবিচন্দন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, আক্সার প্যাটেল, আর্শদীপ সিং, হারশাল প্যাটেল, দীপক চাহার, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব, শ্রেয়াস আইয়ার এবং শাহবাজ আহমেদ।

৯৭ ডেস্ক

Read Previous

থাইল্যান্ডকে নিয়ে ভাবার পর্যায়ে নাই বাংলাদেশ, টেক্কা দিতে চায় ভারতকে

Read Next

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাইজ মানি ঘোষণা

Total
1
Share