কাউন্টিতে রুট-বেয়ারস্টোদের অধিনায়ক হলেন শান মাসুদ

দুই ইনিংসে দুটি ডাবল সেঞ্চুরি! কাউন্টিতে শান মাসুদের একাধিক রেকর্ড
Vinkmag ad

পাকিস্তানি খেলোয়াড় শান মাসুদকে ২০২৩ মৌসুমের জন্য কাউন্টি ক্লাব ইয়র্কশায়ারের অধিনায়ক হিসেবে মনোনীত করা হয়েছে। হেডিংলিতে গ্লুচেস্টারশায়ারের কাছে হারের পর ইয়র্কশায়ারের প্রধান কোচ ওটিস গিবসন এই ঘোষণা দেন।

ইয়র্কশায়ার কোচ ওটিস গিবসন জানান, কাউন্টির নতুন বিদেশী স্বাক্ষরিত শান মাসুদকে ২০২৩ সালের জন্য ক্লাবের নতুন অধিনায়ক হিসাবে নিয়োগ করা হবে। ডার্বিশায়ার থেকে দুই বছরের চুক্তিতে আগত, আগামী গ্রীষ্মে কাউন্টির সমস্ত প্রতিযোগিতায় দলকে নেতৃত্ব দেবে।

জো রুট, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, হ্যারি ব্রুকস, ডেভিড উইলি, আদিল রশিদ, দিমুথ করুণারত্নে, হারিস রউফ এবং অ্যাডাম লিথের মতো বড় নাম তার অধিনায়কত্বে খেলবেন।

জুলাইয়ের শেষের দিকে স্টিভ প্যাটারসনের পদত্যাগের পর জনি ট্যাটারসাল শেষ দুই মাস ইয়র্কশায়ারের নেতৃত্বে ছিলেন।

২০২২ মৌসুমে ডার্বিশায়ারের জার্সিতে বিধ্বংসী ফর্মে ছিলেন শান, কিন্তু পরবর্তী মৌসুমেই দল বদলের সিদ্ধান্ত নেন। এবং বর্তমানে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অংশ।

ডার্বিশায়ার ৩২ বছর বয়সী শান মাসুদকে বেশ কয়েকটি নতুন চুক্তির প্রস্তাব দেয়। কিন্তু তিনি ইয়র্কশায়ারে যাওয়ার সুযোগ মিস করেননি, যেখানে ওটিস গিবসনের সাথে কাজ করবেন। গিবসন ইয়র্কশায়ারের প্রধান কোচ এবং শান মাসুদের পাকিস্তান সুপার লিগের ফ্র্যাঞ্চাইজি মুলতান সুলতানসের দায়িত্বে রয়েছেন।

শান মাসুদকে ইয়র্কশায়ারের অধিনায়ক করার প্রসঙ্গে গিবসন বলেন,

‘শানের সাথে আমাদের যে কথোপকথন হয়েছে তা হল সামনের মৌসুমে তিনি ক্লাবের অধিনায়ক হতে চলেছেন। খেলোয়াড়রাও এটা জানে; শান ক্লাবের অধিনায়ক হতে চলেছেন, এবং তিনি নেতৃত্বে নিজস্ব স্টাইল নিয়ে আসবেন।’

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন নাসিম শাহ

Read Next

আইসিসি নতুন প্রশিক্ষণ ও শিক্ষা কার্যক্রম চালু করল

Total
32
Share