টি-টেনে খেলতে চুক্তি করেছেন হরভজন সিং

হরভজন সিং
Vinkmag ad

আবারও মাঠে ফিরছেন হরভজন সিং। আসন্ন আবুধাবি টি-টেন লিগে দিল্লি বুলসের সঙ্গে চুক্তি করেছেন ভারতীয় কিংবদন্তি হরভজন। এবারই প্রথম এই ভারতীয় তারকা টি-টেনে।

টি-টেন কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক বিবৃতি দিয়ে জানায়, ইন্ডিয়ান লেজেন্ড হরভজন সিং দিল্লি বুলসের হয়ে খেলবেন সিজন সিক্সে।

চেন্নাই সুপার কিংসে হরভজনের প্রাক্তন সতীর্থ, চ্যাম্পিয়ন ডোয়াইন ব্রাভো এই মৌসুমে দিল্লি বুলসকে নেতৃত্ব দেবেন। দুই বারের রানার্স আপ দিল্লি এবার ড্রাফট থেকে দলে ভিড়িয়েছে তরুণ তারকা, টিম ডেভিড, রহমানউল্লাহ গুরবাজ, উইল জ্যাকস, ডমিনিক ড্রেকস, ফজলহক ফারুকিকে।

ভারতের হয়ে ১০৩ টি টেস্ট, ২৩৬টি ওয়ানডে এবং ২৮টি টি-টোয়েন্টিতে খেলেছেন হরভজন সিং। আন্তর্জাতিক ক্রিকেটে মোট ৭১১ টি উইকেট নিয়েছেন তিনি। টেস্টে ভারতের হয়ে সর্বাধিক উইকেট সংগ্রাহকদের তালিকায় অনিল কুম্বলে, রবিচন্দ্রন অশ্বিন এবং কপিল দেবের পর চতুর্থ স্থানে রয়েছেন।

১৯৯৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া হরভজন ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ জিতেছেন।

দিল্লি বুলস-

ডোয়াইন ব্রাভো (আইকন), টিম ডেভিড, রহমানউল্লাহ গুরবাজ, রাইলি রুশো, ফজলহক ফারুকি, উইল জ্যাকস, নাজিবউল্লাহ জাদরান, ডমিনিক ড্রেকস, রিচার্ড গ্লেসন, কিমো পল, মিচেল স্ট্যানলি, সিরাজ আহমেদ, কারনাল জাহিদ, আয়ান খান, ইমাদ ওয়াসিম, জর্ডান কক্স ও হরভজন সিং।

৯৭ ডেস্ক

Read Previous

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জাসপ্রীত বুমরাহ

Read Next

ক্রিকেটাররা বঞ্চিত হলেও বর্ষসেরা কোচদের পুরষ্কৃত করলো বিসিবি

Total
5
Share