বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জাসপ্রীত বুমরাহ

জাসপ্রীত বুমরাহ
Vinkmag ad

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে জয়- ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে যখন উড়ছিল, তখনই দুঃসংবাদ। ভারতের পেস সেনসেশন জাসপ্রীত বুমরাহ খেলতে পারছেন না অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই (প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া) এর খবর স্ট্রেস ফ্র্যাকচারের জেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন জাসপ্রীত বুমরাহ। যা বিশ্বকাপের আগে ভারতীয় দলের জন্য বড়সড় এক ধাক্কা।

বিসিসিআই (দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া) সূত্র পিটিআইকে নিশ্চিত করে যে স্ট্রেস ফ্র্যাকচারের কারণে কয়েক মাস মাঠের বাইরে থাকতে হবে বুমরাহকে।

তিনি বলেন, ‘নিশ্চিতভাবে জাসপ্রীত বুমরাহ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারছে না। তার ব্যাক কন্ডিশন খুবই খারাপ। এটা স্ট্রেস ফ্র্যাকচার, এবং সে ৬ মাসের জন্যও বাইরে থাকতে পারে।’

ইনজুরির কারণে এশিয়া কাপ খেলতে না পারা জাসপ্রীত বুমরাহ খেলেছিলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে। সেখানে ২ ম্যাচে মাঠে নামলেও দলের সঙ্গী হতে পারেননি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে।

জাসপ্রীত বুমরাহ ভারতের বিশ্বকাপ দল থেকে ছিটকে যাওয়া প্রথম অভিজ্ঞ ক্রিকেটার নন। এর আগে রবীন্দ্র জাদেজা হাটুর ইনজুরির জেরে ছিটকে গিয়েছিলেন।

৯৭ ডেস্ক

Read Previous

এক ইনিংসে সুরিয়াকুমার যাদবের জোড়া রেকর্ড

Read Next

টি-টেনে খেলতে চুক্তি করেছেন হরভজন সিং

Total
21
Share