প্রোটিয়া সিরিজে ডাক পেলেন উমেশ, শ্রেয়াস, শাহবাজ

Screenshot 20220928 145750 Gallery
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টিতে ভারতের স্কোয়াডে ডাকা হয়েছে উমেশ যাদব, শ্রেয়াস আইয়ার এবং বাঁ-হাতি স্পিনার শাহবাজ আহমেদকে। চোটের কারণে বাদ দীপক হুদা। এখনো কোভিডের সঙ্গে লড়াই করছেন মোহাম্মদ শামি।

পিঠের চোটে কারণে দীপক হুদা দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ছিটকে গেলেন। ইনজুরি থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় এনসিএ-তে রয়েছেন এই অলরাউন্ডার। হার্দিক পান্ডিয়া এবং ভুবনেশ্বর কুমার সম্প্রতি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে কন্ডিশনিং সংক্রান্ত কাজের জন্য ব্যস্ত রয়েছেন।

তবে আর্শদীপ সিং তিরুবনন্তপুরমে স্কোয়াডের সাথে যুক্ত হয়েছেন।

পেসার মোহাম্মদ শামি করোনাভাইরাস থেকে এখনো পুরোপুরিভাবে সুস্থ হয়ে ওঠতে পারেনি। ফলে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে পারবে না তিনি।

অল-ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি মোহাম্মদ শামির স্থলাভিষিক্ত হিসেবে উমেশ যাদবকে এবং হুদার পরিবর্তে শ্রেয়াস আইয়ারকে স্কোয়াডে নিয়েছে। শাহবাজ আহমেদও টি-টোয়েন্টি স্কোয়াডে যুক্ত হয়েছেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতে আত্মবিশ্বাসী রোহিত শর্মার টিম ইন্ডিয়া। ভারতীয় দলকে এখন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ সিরিজ খেলতে হবে।

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি আজ ২৮ সেপ্টেম্বর তিরুবনন্তপুরমে অনুষ্ঠিত হবে। এরপর দ্বিতীয় ম্যাচ ২ অক্টোবর, গৌহাটিতে। ৪ অক্টোবর ইন্দোরে সিরিজের শেষ ম্যাচটি খেলবে দু’দল।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতীয় দল:

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ভিরাট কোহলি, সুরিয়াকুমার যাদব, রিশাব পান্ট (উইকেট-রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট-রক্ষক), রবিচন্দন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, আক্সার প্যাটেল, আর্শদীপ সিং, হারশাল প্যাটেল, দীপক চাহার, জাসপ্রীত বুমরাহ, উমেশ যাদব, শ্রেয়াস আইয়ার এবং শাহবাজ আহমেদ।

৯৭ ডেস্ক

Read Previous

বাড়তি লাইসেন্সে বাজিমাত করছেন মিরাজ: সিডন্স

Read Next

‘বিশ্বকাপ স্কোয়াডে যে কেউই ঢুকে পড়তে পারে’

Total
0
Share