ভারত সফরে না যাওয়া তারকারা খেলবেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে

মার্শ জাদুতে ওয়েস্ট ইন্ডিজে অস্ট্রেলিয়ার স্বস্তির জয়
Vinkmag ad

মিচেল মার্শ, মার্কাস স্টয়নিস, মিচেল স্টার্ক এবং ডেভিড ওয়ার্নার ভারত সফর মিস করে ফিরেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ভারতে দুর্দান্ত প্রদর্শনের পরে ক্যামেরন গ্রিন তার জায়গা ধরে রেখেছেন।

অস্ট্রেলিয়া ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আগামী সপ্তাহের দুটি টি-টোয়েন্টির জন্য ১৬ সদস্যের একটি শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে।

ওপেনার ডেভিড ওয়ার্নার, অলরাউন্ডার মিচেল মার্শ এবং মার্কাস স্টয়নিস এবং পেস স্পিয়ারহেড মিচেল স্টার্ক দলে ফিরে এসেছেন। যারা ভারতে টি-টোয়েন্টি সিরিজ মিস করেছেন।

ভারত সিরিজে দারুণ পারফর্মের পুরস্কার হিসেবে দলে টিকে গেছেন ক্যামেরন গ্রিন। তিন ম্যাচের দুটিতে করেন হাফ সেঞ্চুরি। এর মধ্যে দ্বিতীয়টি আসে মাত্র ১৯ বলে। বিশ্বকাপের ১৫ সদস্যের দলে নেই গ্রিন। তবে এগিয়ে আছেন তিনি, টুর্নামেন্ট চলাকালীন কোনো পরিবর্তন বা ইনজুরির ইস্যুতে তাকে দলে যুক্ত করবে ক্রিকেট অস্ট্রেলিয়া।

কেন রিচার্ডসন এবং অ্যাশটন অ্যাগার ছোটখাটো চোট নিয়ে ভারত থেকে তাড়াতাড়ি ফিরে এসেছিলেন। তারা নেই আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও। তবে পরবর্তীতে ইংল্যান্ডের বিরুদ্ধে তাদের দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মাঠে গড়াবে আগামী ৫ ও ৭ অক্টোবর। প্রথমটির ভেন্যু গোল্ড কোস্ট এবং ব্রিসবেনে শেষ ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অস্ট্রেলিয়ার স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, জশ ইঙ্গলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল সামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

৯৭ ডেস্ক

Read Previous

সবাই মিলে যখন ওপেনার মিরাজের আস্থা ফিরিয়েছে

Read Next

ইংল্যান্ডে ভারত-পাকিস্তান টেস্ট সিরিজ; ইসিবির প্রস্তাবে বিসিসিআইয়ের ‘না’

Total
0
Share