বাংলা টাইগার্সে তিন বাংলাদেশি

সাকিবের অলরাউন্ড নৈপুণ্যে বাংলাদেশের কষ্টার্জিত জয়
Vinkmag ad

আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট শেষ হল। বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্স এবার স্কোয়াডে রাখলো তিন বাংলাদেশি ক্রিকেটারকে। আইকন সাকিব আল হাসানের পর ড্রাফট থেকে তারা দলে ভিড়িয়েছে নুরুল হাসান সোহান ও মৃত্যুঞ্জয় চৌধুরীকে।

প্লেয়ার্স ড্রাফটের ক্যাটাগরি ‘সি’ এর রাউন্ড থ্রি থেকে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক নুরুল হাসানকে দলে টানে বাংলা টাইগার্স। দেশের জার্সিতে ৩৬ টি-টোয়েন্টি খেলা নুরুল হাসান এবারই প্রথম টুর্নামেন্টটি মাতাবেন বাংলা টাইগার্স জার্সিতে।

এরপর ইমার্জিং ক্যাটাগরি থেকে পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকেও দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স ফ্র‍্যাঞ্জাইজি। তরুণ মৃত্যুঞ্জয়ের এখনো টি–টেন লিগে খেলা হয়নি। 

আসন্ন আসরের জন্য বাংলা টাইগার্সের সঙ্গে আইকন ক্রিকেটার হিসেবে আগেই চুক্তি করেছেন সাকিব আল হাসান।

প্লেয়ার্স ড্রাফট থেকে দুই বাংলাদেশি ছাড়াও বাংলা টাইগার্স দলে নিয়েছে আফগান হার্ডহিটার হযরতউল্লাহ জাজাইকে। জো ক্লার্ক, বেন কাটিং, ড্যান ক্রিশ্চিয়ান, বেনি হাওয়েলকেও ভিড়িয়েছে ফ্র‍্যাঞ্জাইজিটি।

সংযুক্ত আরব-আমিরাতের খেলোয়াড়দের মধ্যে চিরাগ সুরি, রোহান মোস্তফা ও উমাইর আলি বাংলা টাইগার্সে।

ক্রিকেট বিশ্লেষক ও কোচ নাজমুল আবেদীন বাংলা টাইগার্সের পরামর্শকের ভূমিকায়। তিনি প্লেয়ার্স ড্রাফটে বাংলা টাইগার্সের প্রতিনিধিত্ব করেছেন।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মাঠে গড়াবে টি-টেন লিগ। আগামী ২৩ নভেম্বর আবুধাবিতে শুরু হবে টি-টেন লিগের ৬ষ্ঠ আসর, চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত।

বাংলা টাইগার্স স্কোয়াড:

সাকিব আল হাসান (আইকন), নুরুল হাসান সোহান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মোহাম্মদ আমির, শ্রীসান্থ, কলিন মুনরো, এভিন লুইস, হযরতউল্লাহ জাজাই, জো ক্লার্ক, বেন কাটিং, বেনি হাওয়েল, ড্যান ক্রিশ্চিয়ান, মাথিসা পাথিরানা, জ্যাক বল, চিরাগ সুরি, রোহান মোস্তফা এবং উমাইর আলি।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টেন ড্রাফট: দল পেলেন তাসকিন আহমেদ

Read Next

ড্রাফট শেষে যেমন হলো তাসকিনের ডেকান গ্ল্যাডিয়েটর্স

Total
11
Share