এশিয়া কাপের জন্য বাংলাদেশের শক্তিশালী স্কোয়াড ঘোষণা

বাংলাদেশ নারী দল
Vinkmag ad

নারী এশিয়া কাপ ক্রিকেটের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। এবার ঘরের মাঠেই মুকুট ধরে রাখার পরবর্তী মিশন। নারীদের টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করে বিসিবি।

১-১৫ অক্টোবর ২০২২ পর্যন্ত সিলেটে অনুষ্ঠিতব্য নারীদের টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য নিগার সুলতানা জ্যোতিকে অধিনায়ক করে স্কোয়াড ঘোষণা করে স্বাগতিক বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব থেকে ছিটকে পড়া তারকা পেসার জাহানারা আলম ও ফারজানা হক ফিরেছেন এশিয়া কাপের দলে। আগের টুর্নামেন্টে তাদের পরিবর্তে দলে সুযোগ পাওয়া ফারিহা ইসলাম তৃষ্ণা, সোহেলি আক্তারও টিকে গেছেন দলে।

স্ট্যান্ডবাই হিসেবে দলের সঙ্গে রাখা হয়েছে মারুফা আক্তার, শারমিন আক্তার সুপ্তা, নুজহাত তাসনিয়া এবং রাবেয়া খানকে।

নিগার সুলতানা জ্যোতির নেতৃত্বে স্বাগতিক দল থাইল্যান্ডের বিপক্ষে প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচ খেলবে ১ অক্টোবর; সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

৭টি দলকে নিয়ে এবারের আসর অনুষ্ঠিত হবে। লিগ পদ্ধতিতে সবদল একে-অপরের মুখোমুখি হবে। মালয়েশিয়ায় ২০১৮ সালের এশিয়া কাপ জেতা বাংলাদেশ টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন।

বাংলাদেশের এশিয়া কাপ স্কোয়াড:

নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), শামিমা সুলতানা, ফারজানা হক পিংকি, রুমানা আহমেদ, রিতু মনি, লতা মন্ডল, সালমা খাতুন, সোবহানা মোস্তারি, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, জাহানারা আলম, ফাহিমা খাতুন, সানজিদা আক্তার মেঘলা, ফারিহা ইসলাম তৃষ্ণা এবং সোহেলি আক্তার।

স্ট্যান্ড বাই: মারুফা আক্তার, শারমিন আক্তার সুপ্তা, নুজহাত তাসনিয়া, রাবেয়া খান।

৯৭ ডেস্ক

Read Previous

আরব আমিরাতের বিপক্ষে কষ্টার্জিত জয়ই যেন চাওয়া ছিল বাংলাদেশের!

Read Next

টি-টেন ড্রাফট: দল পেলেন তাসকিন আহমেদ

Total
12
Share