গুরবাজ, হেটমায়েরদের প্রশংসায় ভাসালেন সাকিব

20220925 123637
Vinkmag ad

সাকিবের আলো ছড়ানোর দিনে গায়ানা অ্যামাজন পেল বড় স্বস্তি। প্রায় নিশ্চিত হয়ে গেল প্লে-অফের টিকিট। সাকিব দলে ফিরতেই গায়ানার টানা তিন জয়! ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাকিব দলের তরুণদের প্রশংসায় ভাসালেন। নিজে ম্যাচ সেরা হলেও দলের জয়ে কৃতিত্ব দিয়েছেন গুরবাজ, হেটমায়ের, স্মিথকে।

ব্যাট হাতে ২৫ বলে ৩৫ রানের ইনিংস আর বোলিংয়ে ২০ রান খরচায় ৩ উইকেট, ডিরেক্ট থ্রোতে নিকোলাস পুরানকে করেন রান-আউট। সাকিবের এমন রাজসিক অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে ৩৭ রানের সহজ জয় পেয়েছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে সাকিব কথা বললেন,

‘দলের জন্য অবদান রাখতে পেরে খুশি। প্রথম দুই ম্যাচে ভালো হয়নি। আজ আমার রাত ছিল। আমাদের দলের মনোভাব ছিল অসাধারণ। আমরা যখন ১৭০ (১৭৩) পেয়েছি, তখন সবাই বিশ্বাস করেছিল যে আমরা জিততে পারব। গুরবাজ দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। তিনি নিজেকে যেভাবে প্রয়োগ করেছেন তা দুর্দান্ত। তার ইনিংস আমাদের অনেক আত্মবিশ্বাস দিয়েছে। তাদের (ত্রিনবাগো) যে মানের স্পিনার আছে কাজটা মোটেও সহজ ছিল না। ওডিয়ান এবং হেটমায়ার যেভাবে শেষ করেছে তাতেই আমরা মোমেন্টাম পেয়েছি।’

20220925 104035

এদিন ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ৬ ছয়ের সাহায্যে ৪২ বলে খেলেন ৬০ রানের ইনিংস। ২৫ বলে ৩৫ রান আসে সাকিবের ব্যাট থেকে। আর তাতেই বড় সংগ্রহের পথে এগিয়ে যায় গায়ানা। শেষদিকে অধিনায়ক শিমরন হেটমায়ার ও ওডিয়ান স্মিথের ক্যামিওতে স্কোরবোর্ডে ১৭৩ রান।

টানা তিন জয়ে সিপিএলে গায়ানা অ্যামাজনের অবস্থান এখন দুই নম্বরে। আগামীকাল ভোরে তারা ফের নামছে মাঠের লড়াইয়ে, প্রতিপক্ষ বার্বাডোস রয়্যালস।

৯৭ ডেস্ক

Read Previous

ব্যাটে-বলে উজ্জ্বল সাকিব পেয়েছেন ম্যাচ সেরার পুরস্কার

Read Next

আরব-আমিরাত ম্যাচে স্মৃতির আঙিনায় মাহমুদউল্লাহ রিয়াদ

Total
23
Share