অভিজ্ঞদের ফিরিয়ে জিম্বাবুয়ের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

অভিজ্ঞদের ফিরিয়ে জিম্বাবুয়ের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

জিম্বাবুইয়ান ক্রিকেট বোর্ড আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। ক্রেইগ আরভিন চোট কাটিয়ে বিশ্বকাপ মিশনে দলের অধিনায়কত্বে ফিরেছেন।

অধিনায়ক ক্রেইগ আরভিনের সঙ্গে স্কোয়াডে ফিরেছেন অভিজ্ঞ টেন্ডাই চাতারা, ওয়েলিংটন মাসাকাদজা এবং মিল্টন শুম্বা। ইনজুরি থেকে সুস্থ হয়ে দলে জায়গা করে নেওয়ার কারণে বিশ্বকাপে জিম্বাবুয়ে পেয়েছে শক্তিশালী এক স্কোয়াড।

রেজিস চাকাবভা, সিকান্দার রাজা, শন উইলিয়ামস এবং ব্লেসিং মুজারাবানি জিম্বাবুয়ে দলে অটো চয়েজ। অভিজ্ঞদের সঙ্গে প্রথমবারের মতো বিশ্বকাপ দলে ডাক পেলেন ব্র্যাডলি ইভান্স, টনি মুনিওঙ্গা এবং ক্লাইভ মাদান্ডে।

১৫ সদস্যের স্কোয়াডের সঙ্গে তাদিওয়ানাশে মারুমানি, ইনোসেন্ট কাইয়া, কেভিন কাসুজা, ভিক্টর নিয়াউচি এবং তানাকা চিভাঙ্গাকে রাখা হয়েছে ট্রাভেলিং রিজার্ভ হিসাবে।

প্রথম রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচে ১৭ অক্টোবর হোবার্টের বেলেরিভ ওভালে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে। এরপর ১৯ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজের সাথে খেলবে। ২১ অক্টোবর স্কটল্যান্ডের বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ডের খেলা শেষ করবে। বি গ্রুপের শীর্ষ দুই দল সুপার টুয়েলভ পর্বে যাবার সুযোগ পাবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য জিম্বাবুয়ের স্কোয়াড:

ক্রেইগ আরভিন (অধিনায়ক), রায়ান বার্ল, রেগিস চাকাবভা, টেন্ডাই চাতারা, ব্র্যাডলি ইভান্স, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্ডে, ওয়েসলি মাধভেরে, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিওঙ্গা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা এবং শন উইলিয়ামস।

রিজার্ভ: তানাকা চিভাঙ্গা, ইনোসেন্ট কাইয়া, কেভিন কাসুজা, তাদিওয়ানাশে মারুমনি এবং ভিক্টর নিয়াউচি।

৯৭ ডেস্ক

Read Previous

সেই শ্রীলঙ্কা থেকে এবার অনুপ্রেরণা নিতে বললেন সোহান

Read Next

জেপি ডুমিনিকে হেড কোচের দায়িত্ব দিল রয়্যালস

Total
1
Share