শেষ ওয়ানডেতে নেই ওয়ার্নার, স্টয়নিস

গ্লেন ম্যাক্সওয়েল মার্কাস স্টয়নিস
Vinkmag ad

টানা দুই জয়ে চ্যাপেল-হ্যাডলি সিরিজের ট্রফি উঠল অস্ট্রেলিয়ার হাতে। ফলে শেষ ম্যাচটি নিছকই আনুষ্ঠানিকতা; কিন্তু নিউজিল্যান্ডের জন্য হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই। শেষ ওয়ানডেতে বিশ্রামে থাকবেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। ইনজুরির কারণে নেই অলরাউন্ডার মার্কাস স্টয়নিস।

আগামীকাল রবিবার কেয়ার্নসের ক্যাজালি স্টেডিয়ামে মাঠে গড়াবে সিরিজের শেষ ওয়ানডে। এর আগের দিন এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছে, অলরাউন্ডার মার্কাস স্টয়নিস সাইড স্ট্রেনের কারণে স্কোয়াডের বাইরে চলে গেলে। ওয়ার্কলোডের কথা ভেবে নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচে ওপেনার ডেভিড ওয়ার্নারকে বিশ্রাম দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার নিউজিল্যান্ডের ইনিংসের ২৩তম ওভারে জিমি নিশামের উইকেট নেওয়ার পর স্টয়নিস চোট নিয়ে মাঠ ত্যাগ করেন এবং ম্যাচের বাকি অংশে তিনি আর মাঠে ফেরেননি।

২১-২৬ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার ভারতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সফরে স্টয়নিস থাকবেন না। সে সময় তিনি পার্থে পুনর্বাসন প্রক্রিয়ায় কাজ করবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাই তাকে নিয়ে কোনোপ্রকার ঝুঁকি নিতে চায় না অজি ম্যানেজমেন্ট।

ইতোমধ্যেই ঘোষণা করা হয়েছিল যে ওয়ার্নার টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতে যাবেন না।

অস্ট্রেলিয়ার অধিনায়ক আজ ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেওয়ার পর নিউজিল্যান্ডের সাথে রবিবারের লড়াইটি হবে এই ফরম্যাটে অ্যারন ফিঞ্চের শেষ ম্যাচ। আগামীকালের খেলার আগে সিরিজের শেষ ম্যাচের জন্য অস্ট্রেলিয়ার প্লেয়িং ইলেভেন ঘোষণা করা হবে।

অস্ট্রেলিয়া স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইঙ্গলিস, মারনাস লাবুশেইন, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক এবং অ্যাডাম জাম্পা।

৯৭ ডেস্ক

Read Previous

তিন ফরম্যাটেই সেঞ্চুরি আছে যাদের

Read Next

হতভম্ব বাবর আম্পায়ারকে- ‘কাপ্তান ম্যায় হু’!

Total
25
Share