ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে অ্যালেক্স হেলস

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে অ্যালেক্স হেলস
Vinkmag ad

৩৩ বছর বয়সী অ্যালেক্স হেলস ইংল্যান্ডের জার্সি গায়ে সর্বশেষ খেলেছেন ২০১৯ সালের মার্চে। এরপর আর কোন সুযোগ পাননি এই মারকুটে ওপেনার। অবশেষে জনি বেয়ারস্টোর ইনজুরিতে অপেক্ষার পালা ফুরিয়েছে তার।

ইংল্যান্ডের পক্ষে ১১ টেস্ট, ৭০ ওয়ানডে ও ৬০ টি-টোয়েন্টি খেলেছেন অ্যালেক্স হেলস। ৭ আন্তর্জাতিক সেঞ্চুরির একটি টি-টোয়েন্টিতে। মারকুটে এই ব্যাটারের এই ফরম্যাটে ইংলিশদের পক্ষে স্ট্রাইক রেট ১৩৬.৬৫।

দীর্ঘদিন বিবেচনার বাইরে থাকা নটিংহামের এই ব্যাটারকে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে যুক্ত করেছে ইংল্যান্ড।

আজ (৭ সেপ্টেম্বর) এক বিবৃতি দিয়ে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে ইনজুরিতে পড়া জনি বেয়ারস্টোর বদলি হিসাবে তাকে বিবেচনা করেছে তারা।

শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপই নয়। হেলস যুক্ত হয়েছেন পাকিস্তান সফরের ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াডেও।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ৯, ১২ ও ১৪ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩ টি-টোয়েন্টি খেলবে ইংল্যান্ড। এর আগে ২০ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর অব্দি পাকিস্তানের মাটিতে জস বাটলারের দল খেলবে ৭ টি-টোয়েন্টি।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের স্কোয়াড:

জস বাটলার (অধিনায়ক), মইন আলি, হ্যারি ব্রুক, স্যাম কারেন, অ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, রিস টপলে, ডেভিড উইলি, ক্রিস ওকস এবং মার্ক উড।

ভ্রমণ রিজার্ভ- লিয়াম ডসন, রিচার্ড গ্লেসন, টাইমাল মিলস।

পাকিস্তান সফরে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:

জস বাটলার (অধিনায়ক), মইন আলি (সহ-অধিনায়ক), হ্যারি ব্রুক, জর্ডান কক্স, স্যাম কারেন, বেন ডাকেট, লিয়াম ডসন, রিচার্ড গ্লেসন, অ্যালেক্স হেলস, টম হেলম, উইল জ্যাকস, ডেভিড মালান, আদিল রশিদ , ফিল সল্ট, ওলি স্টোন, রিস টপলে, ডেভিড উইলি, ক্রিস ওকস, লুক উড এবং মার্ক উড।

৯৭ ডেস্ক

Read Previous

এখনো যেভাবে ফাইনাল খেলতে পারে ভারত

Read Next

বাবরকে টপকে শীর্ষে মোহাম্মদ রিজওয়ান

Total
40
Share