আইপিএলকেও বিদায় বললেন সুরেশ রায়না

সুরেশ রায়না
Vinkmag ad

সুরেশ রায়না আইপিএল এবং সমস্ত ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে তিনি আসন্ন রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ইন্ডিয়া লিজেন্ডসের হয়ে খেলবেন।

ভারতীয় ব্যাটার সুরেশ রায়না আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অনেক আগেই। এবার বিদায় বললেন আইপিএলকে। চেন্নাই সুপার কিংসের জার্সি কিংবা আইপিএলে আর মাঠে দেখা যাবেনা এই তারকাকে, ভারতীয় শীর্ষস্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন বলছে এমনটাই। 

প্রাক্তন ভারতীয় ও সিএসকে অলরাউন্ডার সুরেশ রায়নাকে আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলতে দেখা যাবে।

আইপিএলের ১৫তম সংস্করণের আগে সবথেকে বড় ‘বিস্ময়’ যদি কিছু বলা যায় তা হল মেগা নিলামে বাঁ-হাতি বিশ্বকাপজয়ী অলরাউন্ডার সুরেশ রায়নার দল না পাওয়া। উল্লেখ্য আইপিএলের ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক সুরেশ রায়না। ২০৫ ম্যাচ খেলে রায়নার ঝুলিতে রয়েছে ৫৫২৮ রান। সব মিলিয়ে আইপিএলে চেন্নাইয়ের হয়ে ৪৬৮৭ রান করেছেন রায়না।

২০০৮ সালে প্রথম নিলামেই চেন্নাই কেনে রায়নাকে। প্রতি বছর ধারাবাহিক ভাবে রান করেছেন তিনি। কিন্তু সবশেষ রায়নার খেলা ২০২১ আইপিএলে খুব ভাল ছন্দে ছিলেন না। ১২ ম্যাচে মাত্র ১৬০ রান করেন তিনি। তাঁর গড় ছিল ১৭.৭৭। একটাই হাফ সেঞ্চুরি ছিল এই আসরে। তার পরেই রায়নাকে ছেড়ে দেয় ফ্র্যাঞ্চাইজি। গত মৌসুমে খেলোয়াড় হিসেবে নয় নতুন ভূমিকায় ধারাভাষ্যকার হিসেবে দেখা গিয়েছিল রায়নাকে।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আফ্রিদি ফিরবেন মাঠে

Read Next

আর্শদ্বীপকে নিয়ে ট্রল, প্রতিক্রিয়া জানাল পরিবার

Total
35
Share