ক্রিকেটের পাশাপাশি অন্য খেলাতেও যুক্ত হচ্ছেন সাকিব

ক্রিকেটের পাশাপাশি অন্য খেলাতেও যুক্ত হচ্ছেন সাকিব
Vinkmag ad

সাকিব আল হাসান দেশের ক্রিকেটের পোস্টার বয়। ক্রিকেট ছেড়ে অন্য খেলায় যোগ দিচ্ছেন না সাকিব, তবে নিজের ব্যবসায়িক প্রতিষ্ঠানের মাধ্যমে যুক্ত হচ্ছেন। আগামী মাসে মাঠে গড়াতে যাওয়া হকি ফ্র‍্যাঞ্চাইজি লিগে দল কিনেছে মোনার্ক মার্ট। টাইগার অলরাউন্ডার বলছেন তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই।

অক্টোবরের শেষ দিকে ৬ দল নিয়ে হকি ফ্র‍্যাঞ্চাইজি লিগটি মাঠে গড়াবে। সাকিবের মোনার্ক মার্ট ছাড়াও দল কিনেছে ওয়ালটন, একমি, রূপায়নের মতো প্রতিষ্ঠান।

মোনার্ক অন্যান্য খেলাধুলার সম্পৃক্ত হচ্ছে ভাকোভাবেই। ইতোমধ্যে তারকা গলফার সিদ্দিকুর রহমানকে নিজেদের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত করেছে। এবার হকিতে দল কিনে পথটা আরও বিস্তৃত করলো।

রাজধানীর একটি পাঁচা তারকা হোটেলে আজ (৫ সেপ্টেম্বর) হকির অনুষ্ঠানে সাকিব বলেন, ‘হকির যে সম্ভাবনা আমাদের বাংলাদেশে, আমার কাছে মনে হয় তা যে কোনও স্পোর্টসের চেয়ে বেশি। তাই হকির সঙ্গে থাকতে পেরে আমি খুশি। প্রথমত আমি যখন বিকেএসপিতে ভর্তি হই, আমার রুমমেট ছিল হকির খেলোয়াড়, আমার বড় ভাইরা হকির খেলোয়াড়।’

‘আমরা হকির খেলা দেখতে চলে যেতাম হকির মাঠে। তাই হকির প্রতি আগ্রহ অনেক আগে থেকেই ছিল। শুধু হকি নয়, যে কোনও স্পোর্টসের সঙ্গে থাকতে পারলে ভালো লাগে। সবচেয়ে বড় কথা স্পোর্টস এমন একটা জায়গা, যেখানে থাকতে পারলে আমরা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে পারি।’

সাকিব জানিয়ে রাখলেন হকি, গলফের পাশাপাশি অন্যান্য খেলায়ও নজর দিবে মোনার্ক মার্ট। নতুন শুরুতে খেলোয়াড়দের আর্থিকভাবে নিশ্চয়তা প্রদান করাই আপাতত তাদের লক্ষ্য।

৯৭ প্রতিবেদক

Read Previous

কঠিন সময়ে কোহলি চিনেছেন ‘কে আপন কে পর’

Read Next

ইমন-নাঈমের ক্ষেত্রে প্রক্রিয়া না মানার ব্যাখ্যায় যা বললেন রাজ্জাক

Total
9
Share