লিজেন্ডস লিগে খেলবেন না সৌরভ

এনসিএ'র প্রধান হচ্ছেন লক্ষণ, জানালেন সৌরভ
Vinkmag ad

লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলতে দেখা যাবে না ভারতের সাবেক অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে। পেশাদার কাজকর্ম ও দায়বদ্ধতায় ব্যস্ত থাকার কারণে তিনি এ সিদ্ধান্ত নেন।

১৬ সেপ্টেম্বর ইডেন গার্ডেনে এউইন মরগানের ওয়ার্ল্ড জায়ান্টসের বিপক্ষে তার দল ইন্ডিয়ান মহারাজাস মাঠে নামবে। সে ম্যাচে অধিনায়কত্ব করার কথা ছিল গাঙ্গুলির। না খেললে গ্যালারিতে বসে দলকে সমর্থন দিবেন তিনি।

লিজেন্ডস লিগ ক্রিকেটকে দেওয়া এক বক্তব্যে গাঙ্গুলি বলেন, ‘সাবেক ক্রিকেটাররা ক্রিকেটে ফিরছেন, যা ভক্তদের জন্য দারুণ সুখবর। যদিও আমার পেশাদারিত্ব ও ক্রিকেট প্রশাসনে অনবরত কাজের কারণে আমি খেলতে পারছি না। আমি নিশ্চিত ভক্তরা এ টুর্নামেন্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষমান রয়েছে। আশা করি গ্যালারি ভর্তি দর্শকের দারুণ ম্যাচ হবে।’

গাঙ্গুলি জানান, তিনি গ্যালারিতে বসে এ ম্যাচ দেখবেন। এ ম্যাচটি ভারতের ৭৫ বছরের স্বাধীনতার স্মরণ করছে। এ ম্যাচ থেকে প্রাপ্ত অর্থ কপিল দেবের খুশি ফাউন্ডেশনে দান করা হবে। এ সংগঠন মেয়ে শিশুদের শিক্ষায় নিয়োজিত।

ইন্ডিয়ান মহারাজা দলে বীরেন্দর সেহওয়াগ, মোহাম্মদ কাইফ ও পার্থিব প্যাটেলরা রয়েছে। এছাড়া সাবেক দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার জ্যাক ক্যালিস, জন্টি রোডস, ডেল স্টেইন ও হার্শেল গিবসরাও আছেন। শ্রীলঙ্কা থেকে মুত্তিয়াহ মুরালিধরন, সনাৎ জয়াসুরিয়া এবং অস্ট্রেলিয়া থেকে মিচেল জনসন ও ব্রেট লিরাও রয়েছেন এ দলে।

এবার লিজেন্ডস লিগ ক্রিকেটের পর্দা নামবে ৮ অক্টোবর। চার দলের চার নেতা হলেনঃ সেহওয়াগ, গৌতম গম্ভীর, ইরফান পাঠান ও হরভাজন সিং।

৯৭ ডেস্ক

Read Previous

আর্শদ্বীপের ক্যাচ মিসের মাশুল দিল ভারত

Read Next

ক্যাচ ছেড়ে বিপাকে আর্শদ্বীপ, পাশে পেলেন হাফিজ-পাঠানদের

Total
17
Share