টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের স্কোয়াড ঘোষণা

বাংলাদেশকে টপকে সুপার লিগের শীর্ষে ইংল্যান্ড
Vinkmag ad

২০২২ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইংল্যান্ডের বিশ্বকাপ দলে ফিরলেন বেন স্টোকস, ক্রিস ওকস ও মার্ক উড। তবে বাদ পড়েছেন জেসন রয়।

বেন স্টোকসকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের ১৫ সদস্যের দলে ডাকা হয়েছে। সঙ্গে ফেরানো হয়েছে ক্রিস ওকস এবং মার্ক উডকে। তবে স্টোকস, উড এবং ওকস এই বছরে একটিও টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি।

ওপেনার জেসন রয় অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের স্কোয়াড থেকে বাদ পড়েছেন।

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডের অন্য দুই সদস্য লিয়াম লিভিংস্টোন এবং ক্রিস জর্ডানও যথাক্রমে গোড়ালি এবং আঙুলের চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ায়।

ইংল্যান্ড বিশ্বকাপের জন্য তিনটি ভ্রমণ রিজার্ভের নাম দিয়েছে, তাদের মধ্যে টাইমাল মিলস গত বছর সংযুক্ত আরব-আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিয়েছিলেন। রিজার্ভের আরও দু’জন হলেন- লিয়াম ডসন এবং রিচার্ড গ্লিসন।

অস্ট্রেলিয়ার মাটিতে বসতে চলেছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ইংল্যান্ডের প্রথম ম্যাচ ২২ অক্টোবর, পার্থে আফগানিস্তানের বিপক্ষে।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:

জস বাটলার (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কুরান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, রিস টপলে, ডেভিড উইলি, ক্রিস ওকস এবং মার্ক উড।

ভ্রমণ রিজার্ভ- লিয়াম ডসন, রিচার্ড গ্লিসন, টাইমাল মিলস।

৯৭ ডেস্ক

Read Previous

জাদেজার সর্বনাশে আক্সারের পৌষ মাস

Read Next

পাকিস্তান সফরের জন্য ইংল্যান্ডের ১৯ সদস্যের স্কোয়াড

Total
1
Share