জাদেজার সর্বনাশে আক্সারের পৌষ মাস

জাদেজার সর্বনাশে আক্সারের পৌষ মাস
Vinkmag ad

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার ফোরে যেয়েও স্বস্তিতে নেই ভারত। ডান হাঁটুতে চোটের কারণে এশিয়া কাপের বাকি অংশ থেকে ছিটকে পড়েছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

আজ বিসিসিআই এক বিবৃতিতে নিশ্চিত করে, রবীন্দ্র জাদেজার বাদ পড়ার সংবাদ। ডান হাঁটুতে চোটের কারণে তাকে ছাড়াই এশিয়া কাপের সুপার ফোর খেলতে হবে ভারতকে। তবে জাদেজার বদলি হিসেবে দলে ডাকা হয়েছে আক্সার প্যাটেলকে।

এশিয়া কাপের জন্য ভারতীয় স্কোয়াডে স্ট্যান্ড-বাই হিসেবে ছিলেন আক্সার প্যাটেল। তিনি এবার মূল স্কোয়াডে ঢুকে পড়লেন। আজই উড়ে যাচ্ছেন দুবাইয়ে।

জাদেজা চলতি এশিয়া কাপে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে দুর্দান্ত ফর্মে ছিলেন। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট হাতে ৩৫ রান করে দলের জয়ে দারুণ ভূমিকা রাখেন। আর হংকংয়ের বিরুদ্ধে ম্যাচে ব্যাট হাতে নামার সুযোগ না পেলেও বল হাতে তুলে নেন ১ উইকেট।

এশিয়া কাপের জন্য ভারতের পরিবর্তিত স্কোয়াড: 

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ভিরাট কোহলি, সুরিয়াকুমার যাদব, রিশাব পান্ট (উইকেটকিপার), দীপক হুদা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, আক্সার প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং এবং আবেশ খান।

৯৭ ডেস্ক

Read Previous

সিডন্স-হেরাথরা ছুটিতে, ঢাকায় চলবে শ্রীরামের ক্যাম্প

Read Next

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের স্কোয়াড ঘোষণা

Total
1
Share