সিডন্স-হেরাথরা ছুটিতে, ঢাকায় চলবে শ্রীরামের ক্যাম্প

হেড কোচ ছাড়া এশিয়া কাপে বাংলাদেশ, দেখভাল করবেন শ্রীরাম
Vinkmag ad

আফগানিস্তানের পর শ্রীলঙ্কার কাছে হেরে এশিয়া কাপ থেকে বিদায় নিল বাংলাদেশ। তবে হতাশা ঝেড়ে নতুন লক্ষ্যে নেমে পড়তে হবে সাকিব আল হাসানের দলকে। দেশে ফিরে টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামের অধীনে শুরু করবে ক্যাম্প। ১৫ সেপ্টেম্বরের মধ্যে ঘোষণা হবে বিশ্বকাপ দল।

অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি
বিশ্বকাপ সামনে রেখে স্কোয়াড ঘোষণা শুরু করেছে দলগুলো। ইতোমধ্যে কাজটি সেরে ফেলেছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। আইসিসির নির্ধারিত শেষ সময় ১৫ সেপ্টেম্বর।

বিশ্বকাপের আগে পাকিস্তানকে নিয়ে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। ব্যর্থ এশিয়া কাপ শেষে দলের সব কোচিং স্টাফ ফিরে যাচ্ছেন নিজ নিজ দেশে। যোগ দিবেন নিউজিল্যান্ডে।

তবে এশিয়া কাপ দিয়ে বাংলাদেশের সাথে কাজ শুরু করা শ্রীরাম ক্রিকেটারদের সঙ্গে ফিরবেন ঢাকায়। তার অধীনেই ১১ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে ক্যাম্প।

দুবাইতে টিম হোটেলের সামনে আজ (২ সেপ্টেম্বর) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেন, ‘কোচিং প্যানেলের সবাই নিউজিল্যান্ডে যোগ দেবেন। শ্রীধরণ ঢাকা আসবেন। তার অধীনে একটা প্র্যাকটিস সেশন করব আমরা। যেহেতু এশিয়া কাপে সে যোগ দিয়েছে সবাইকে দেখার সুযোগ তেমন হয়নি। বাকিদের তিনি দেখবেন।’

‘৩-৪ দিনের ট্রেনিং সেশন হবে। আমাদের (নিউজিল্যান্ডে) যাওয়ার শেষ সময় তো সেপ্টেম্বরের ৩০ তারিখ। আমরা আরও আগে যাওয়ার চেষ্টা করছি। আমরা যদি ব্যবস্থা করতে পারি ২৪ তারিখের দিকে সেখানে যাব খেলোয়াড়দের মানিয়ে নিতে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ওয়াটসন-টেন্ডুলকারদের সাথে অধিনায়কত্ব পেলেন বাংলাদেশের শাহাদাত রাজিব

Read Next

জাদেজার সর্বনাশে আক্সারের পৌষ মাস

Total
5
Share