চেন্নাইয়ের সাথে জাদেজার সম্পর্ক শেষ!

অনন্য রেকর্ড গড়েও বিনয়ী জাদেজা
Vinkmag ad

খুব সম্ভবত ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার সাথে চেন্নাই সুপার কিংসের সম্পর্ক শেষ হতে যাচ্ছে। আগামী কয়েক মাসে এর সদুত্তর পাওয়া যাবে।

এ বছরের মে মাসে আইপিএল শেষ হওয়ার পর চেন্নাইয়ের সাথে আর কোন প্রকার যোগাযোগ হয়নি জাদেজার।

চেন্নাই সবসময় দলের খেলোয়াড়দের সাথে পরিবারের মতই থাকে। এনসিএতে পূনর্বাসন শেষে ভারতীয় দলে যোগ দিলেও চেন্নাইয়ের কোন প্রকার কার্যক্রমে এখনও দেখা যায়নি জাদেজাকে।

এবারের আইপিএলের মাঝপথে জাদেজাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। ম্যানেজমেন্ট মনে করছিল, জাদেজার নেতৃত্বে দলের ক্ষতি হচ্ছে। জাতীয় দলের অধিনায়কত্ব প্রত্যাশী এ ঘটনায় চরম অপমানিত বোধ করেন এবং রিব ইনজুরির কারণে আর ম্যাচ খেলা হয়নি তার। একইসাথে চেন্নাইয়ের সাথে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নেন।

মে মাসের মাঝামাঝিতে মুম্বাইতে দলের হোটেল ছেড়ে বেরিয়ে যান। ঐ ঘটনার পর চেন্নাই কর্তৃপক্ষ ব্যাপারটার সঠিক সুরাহা করতে পারেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একাউন্টে চেন্নাই সম্পর্কিত সকল পোস্ট মুছে দেন জাদেজা। মাহেন্দ্র সিং ধোনির জন্মদিনে চেন্নাই যে ভিডিও দিয়েছিল, সেখানে জাদেজা ছাড়া বাকিসব খেলোয়াড় ছিলেন।

ধোনি ইতোমধ্যে জানিয়েছেন তিনি পরের আইপিএলে খেলবেন ও অধিনায়কত্ব করবেন। তবে চেন্নাইয়ের হয়ে জাদেজাকে দেখা যাওয়ার সম্ভাবনা ক্ষীণ।

এ মুহুর্তে জাদেজাকে নিয়ে ধোনি ও চেন্নাই কর্তৃপক্ষের একসাথে বসে আলোচনা করে বিষয়টির সমাধানই হতে পারে একমাত্র উপায়।

২০১২ সালে চেন্নাইতে যোগ দেওয়ার পর অনেক উত্থান পতন দেখেছেন জীবনে। চেন্নাইয়ের হয়ে অধিনায়ক ধোনি তাকে সদ্ব্যবহার করেন এবং টেস্টে যোগ্য বোলার হওয়ার সম্ভাবনা দেখেন জাদেজার মধ্যে। বর্তমানে ভারতের তিন ফরম্যাটে গুরুত্বপূর্ণ একজন সদস্য জাদেজা।

জাদেজাকে অন্য দলের নেওয়ার ব্যাপারে গুঞ্জন পাওয়া গেছে। তবে অফিসিয়ালি এখনও তার সাথে যোগাযোগ করেনি অন্য দল। পক্ষান্তরে চেন্নাইয়ের সাথে আলোচনাও জরুরী তার জন্য।

চেন্নাইয়ের ভেতরকার সদস্যরা এখনও মনে করেন, জাদেজা যদি আইপিএল পারফর্ম না করে, তবে জাতীয় দলে তার টিকে থাকা ক্ষতির হবে। তাকে সে চাপ থেকে মুক্তির জন্য অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলে মন্তব্য তাদের। সামনের টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে লক্ষ্য। পাশাপাশি পরের আইপিএলে দল শক্তিশালী করা ইচ্ছাও রয়েছে তাদের।

৯৭ ডেস্ক

Read Previous

এশিয়া কাপের ফাইনালে চোখ বাংলাদেশের

Read Next

আফিফকে উপরে খেলাবেন আশ্বস্ত করলেন সুজন

Total
1
Share