সাকিব বিতর্কের সুরাহা করতে চলছে বিসিবির বৈঠক

সাকিব বিতর্কের সুরাহা করতে চলছে বিসিবির বৈঠক
Vinkmag ad

এশিয়া কাপের স্কোয়াড ও সাকিব আল হাসানের বেটিং সাইটের অঙ্গপ্রতিষ্ঠানের সাথে চুক্তি নিয়ে দেশের ক্রিকেট বেশ সরব কয়েক দিন ধরে। সেসবের অবসানই হতে যাচ্ছে আজ (১১ আগস্ট)। প্রধান নির্বাচক সহ নিজের বেক্সিমকো কার্যালয়ে বৈঠকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এশিয়া কাপের স্কোয়াড দেওয়ার কথা ছিল ৮ আগস্ট। কিন্তু বেশ কয়েকজন ক্রিকেটারের ইনজুরির কারণে তিনদিন সময় বাড়িয়ে নেয় বিসিবি। তবে ক্রিকেটারদের চোট ছাড়াও দল ঘোষণায় জটিলতা সৃষ্টি করেছে সাকিবের বিতর্কিত এক চুক্তি।

বেটিং সাইট বেটউইনারের অঙ্গ প্রতিষ্ঠান বেটউইনারনিউজ পোর্টালের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সাকিব। কিন্তু দেশের আইন ও সামাজিকভাবে বেটিং নিষিদ্ধ বলে সাকিবকে এখান থেকে সরে আসতে বলেছে বিসিবি।

এদিকে সাকিবের যুক্তি সরাসরি বেটিং সাইট নয় তিনি চুক্তি করেছেন তাদের অঙ্গ প্রতিষ্ঠানের সাথে, ফলে দেখছেন না বেআইনি কিছু। তাই চুক্তি ছিন্ন করার ব্যাপারেও আগ্রহী নন টাইগার অলরাউন্ডার। এ নিয়েই বিসিবি-সাকিব জটিলতা।

জটিলতা ভালো রূপ নিয়েছে কারণ আসন্ন এশিয়া কাপ দিয়েই টি-টোয়েন্টিতে সাকিবকে অধিনায়ক করতে চেয়েছে বোর্ড। বিতর্কিত এই চুক্তি সুরাহা না হলে অধিনায়ক তো দূরে থাক তাকে দলে না রাখার গুঞ্জনও আছে।

এতো সব গুঞ্জন, বিতর্কের চূড়ান্ত ফলই হয়তো আজ জানা যাবে। দুপুরে বিসিবি সভাপতির ধানমন্ডিস্থ বেক্সিমকো কার্যালয়ে বৈঠকে বসেছে বোর্ড কর্তারা দুপুর আড়াইটায় যোগ দেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

No description available.

বেশ কয়েকজন বোর্ড পরিচালকও আছেন এই বৈঠকে। এনায়েত হোসেন সিরাজ, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুসও আছেন এই বৈঠকে।

৯৭ প্রতিবেদক

Read Previous

স্যান্টনারে ম্লান ওডিন স্মিথ

Read Next

প্রয়োজনে সাকিবকে ছাড়াই দল দেওয়া হবেঃ পাপন

Total
1
Share