ক্রিকেট থেকে ‘ছুটি’ নিলেন মেগ ল্যানিং

ক্রিকেট থেকে 'ছুটি' নিলেন মেগ ল্যানিং
Vinkmag ad

অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলের ক্যাপ্টেন মেগ ল্যানিং ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য ছুটি নিচ্ছেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে ক্রিকেট থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা ব্যাটার।

সেদিনই কমনওয়েলথ গেমসের ফাইনালে ভারতকে হারিয়ে দলকে স্বর্ণ জেতান মেগ ল্যানিং। ৩০ বছর বয়সী অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী এই ক্যাপ্টেন ক্রিকেটে ফেরার কোন তারিখ বলেননি।

এক বিবৃতিতে মেগ ল্যানিং বলেন, ‘ব্যস্ত কিছু বছরের পর আমি পেছনে সরে আসার সিদ্ধান্ত নিয়েচি। যেটা আমাকে নিজের প্রতি ফোকাস করতে আরও সাহায্য করবে।’

‘আমি ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ও আমার সতীর্থদের তাদের সাপোর্টের জন্য ধন্যবাদ জানাই। এবং আমি আমার বিরতির সময়ে প্রাইভেসি চাচ্ছি।’

২০১৪ সাল থেকে অস্ট্রেলিয়া নারী দলের ভার মেগ ল্যানিংয়ের চওড়া কাঁধে। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে তিনি অস্ত্রেলিয়ার ঘরোয়া লিগে অংশ নিবেন কিনা তা কিছুদিনের মধ্যে জানানো হবে।

জানুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে অজি নারীদের কোন আন্তর্জাতিক ম্যাচ নেই। তবে নারীদের বিগ ব্যাশ লিগে ল্যানিংকে দেখা যাবে কিনা তা নিশ্চিত নয়।

নারী ও পুরুষদের ক্রিকেট মিলিয়ে অস্ট্রেলিয়াকে মেগ ল্যানিংয়ের চেয়ে (১৭১) বেশি ম্যাচে নেতৃত্ব দিয়েছেন কেবল রিকি পন্টিং ও অ্যালান বোর্ডার।

৯৭ ডেস্ক

Read Previous

লিটনের কাঁধে রাজার নিঃশ্বাস, তাইজুলের উন্নতি

Read Next

বিজয়-আফিফের ফিফটিতে টেনেটুনে ২৫০ পার

Total
7
Share