এবাদতের অভিষেক, আজও আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

সারপ্রাইজড এবাদত এবার পেসারদের নিয়ে আফগানিস্তান বধ করতে চান
Vinkmag ad

টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর ১ ম্যাচ হাতে রেখে ওয়ানডে সিরিজও জিতে নিয়েছে জিম্বাবুয়ে। শেষ ম্যাচ তাই স্বাগতিকদের জন্য নিয়মরক্ষার। বাংলাদেশের জন্য অবশ্যই ধবলধোলাই এড়ানোর ম্যাচ। 

হারারে স্পোর্টস ক্লাবে ৩য় ও শেষ ওয়ানডেতেও টসে হেরেছে বাংলাদেশ। আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন এদিন জিম্বাবুয়ের হয়ে টস করতে নামা সিকান্দার রাজা। 

বাংলাদেশ একাদশে এসেছে দুই পরিবর্তন। বাদ পড়েছেন শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ। ফিরেছেন মুস্তাফিজুর রহমান, ওয়ানডে অভিষেক হচ্ছে এবাদত হোসেনের। 

এই সিরিজের জন্য জিম্বাবুয়ের অধিনায়ক রেগিস চাকাভার বদলে শেষ ম্যাচে নেমেছেন ক্লাইভ মাদান্দে। তানাকা শিভাঙ্গার বদলে একাদশে ফিরেছেন রিচার্ড এনগারাভা। 

বাংলাদেশ একাদশ-

তামিম ইকবাল (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, এবাদত হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম ও হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে একাদশ-

তাদিজওয়ানাশে মারুমানি, তাকুজওয়ানাশে কাইতানো, ইনোসেন্ট কায়া, ওয়েসলি মাধেভেরে, সিকান্দার রাজা (অধিনায়ক), ক্লাইভ মাদান্দে (উইকেটরক্ষক), টনি মুনিয়ঙ্গা, ব্র্যাড ইভান্স, ভিক্টর নিয়াউচি, লুক জঙ্গে, রিচার্ড এনগারাভা।

৯৭ প্রতিবেদক

Read Previous

কেন্দ্রীয় চুক্তির শিকল ভাঙলেন ট্রেন্ট বোল্ট

Read Next

অশ্বিনের দলে থাকা মানতে পারছেন না সাবেক ভারতীয়

Total
15
Share