এশিয়া কাপ ভিরাট কোহলির জন্য ‘ক্রুশাল’

কোহলির সামনে কেবল একটি সুযোগ!
Vinkmag ad

এমনিতে নিজের সেরা ফর্মের ধারেকাছে নেই ভারতের পোস্টারবয় ভিরাট কোহলি। ক্রিকেট থেকে ছিলেন একপ্রকার বিশ্রামেই। ছিলেন না ভারতের ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে সফরে। তবে এশিয়া কাপের ১৫ সদস্যের স্কোয়াডে ঠিকই আছেন ভিরাট।

২০১৯ সালে শেষ আন্তর্জাতিক সেঞ্চুরির দেখা পাওয়া ভিরাট কোহলি সাম্প্রতিক সময়ে ঠিক বলার মত রান করতে পারেননি। এমনকি তার দলে থাকা নিয়েও উঠেছে প্রশ্ন।

তবে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এশিয়া কাপ ভিরাট কোহলির জন্য বিরাট এক সুযোগ বলে মনে করছেন পাকিস্তানের সাবেক স্পিনার দানিশ কানেরিয়া।

কানেরিয়া মনে করেন, এই টুর্নামেন্ট কোহলির জন্য বেশ ক্রুশাল হবে যদি তিনি তার ক্যারিয়ার দীর্ঘ করতে চান।

তিনি তার ইউটিউব চ্যানেলে বলেন, ‘এশিয়া কাপ ভিরাট কোহলির ক্যারিয়ার পরিবর্তন করে দেবে। এই টুর্নামেন্ট তার ক্যারিয়ার দীর্ঘ করার পথে ক্রুশাল হবে। অনেক সাবেক ক্রিকেটারই বলেছেন রান না করলে ভিরাট কোহলি দলের বোঝা হয়ে যান। তাই তার ভালো করে ভাবা দরকার যে কীভাবে কামব্যাক করতে পারেন। কারণ দলের বাইরে আছেন শ্রেয়াস আইয়ার, সাঞ্জু স্যামসন, শুবমান গিলদের মত ডাইনামিক ব্যাটার।’

কানেরিয়া মনে করেন তিন নম্বরে নয়, চার নম্বরে খেলা উচিত ভিরাট কোহলির।

‘রোহিত শর্মা ও লোকেশ রাহুল ওপেন করবে। তবে আমি হলে সুরিয়াকুমার যাদবকে তিন নম্বরে পাঠাতাম। এরপর নামাতাম কোহলিকে। কোহলির সেটল হতে কিছু সময় লাগবে এবং সাবধানে খেলতে হবে। তাই মনে করি তার চারে ব্যাট করা উচিত।’

৯৭ ডেস্ক

Read Previous

এশিয়া কাপেই হচ্ছে সাকিব-কোহলির ‘সেঞ্চুরি’

Read Next

অধিনায়কের ব্যাটে চড়ে আয়ারল্যান্ডের জয়

Total
12
Share